JanaBD.ComLoginSign Up

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

মিরপুরে হচ্ছে না বাংলাদেশ-পাকিস্তান সিরিজ!

ক্রিকেট দুনিয়া 19th Apr 2017 at 8:47am 393
মিরপুরে হচ্ছে না বাংলাদেশ-পাকিস্তান সিরিজ!

আপাতত টাইগারদের ঘরের মাঠে খেলা না থাকায় এই সময়ে মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের সংস্করণের কাজ করছে বিসিবি। টাইগারদের পরবর্তি হোম সিরিজ জুলাইয়ে পাকিস্তানের বিপক্ষে। তবে এই সিরিজের কোনো ম্যাচ মিরপুর স্টেডিয়ামে আয়োজন করা সম্ভব হবে না।

প্রায় এক বছর পর অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজ দিয়েই আন্তর্জাতিক ক্রিকেট মিরপুর ফিরবে বলে জানিয়েছেন বিসিবি সিইও নিজামউদ্দিন চৌধুরী সুজন। গতবছর ইংল্যান্ডের বিপক্ষে সিরিজের পর থেকেই টাইগারদের সব সিরিজ বাইরে।

তাই দীর্ঘ বিরতিকে কাজে লাগানোর জন্য স্টেডিয়াম সংস্করণে কাজ শুরু করে বিসিবি। তবে পাকিস্তান সিরিজের আগে জুলাইয়ে সংস্কার কাজ সম্পন্ন হবার কথা ছিলো। এই প্রসঙ্গে নিজামউদ্দিন চৌধুরী বলেন, “সেপ্টেম্বরে অস্ট্রেলিয়া বাংলাদেশ সফর করবে।

সিডিউল অনুযায়ী আগামী কোরবানি ঈদের আগে একটি টেস্ট ম্যাচ ও পরে হবে অপরটি। আমরা টার্গেট রেখেছি আগামী জুলাইয়ে পাকিস্তানের যে নির্ধারিত সফর রয়েছে সেটি দিয়েই মিরপুরে সিরিজ আয়োজনের ব্যবস্থা করবো। যদি সেটা সম্ভব না হয় অস্ট্রেলিয়া সফর দিয়েই এখানে প্রথম আন্তর্জাতিক ম্যাচ (সংস্কারের পর) শুরু হবে।”

তবে কাজের বর্তমান অগ্রগতি অনুযায়ী জুলাইয়ে সংস্কার কাজ শেষ হবে না। পুরো কাজ শেষ করতে আগস্ট পর্যন্ত সময় লাগবে। তাহলে কি পাকিস্তান সিরিজের ম্যাচ আয়োজন করা সম্ভব হবে না মিরপুরে? জবাবে নিজামউদ্দিন চৌধুরী বলেন, “ম্যাচের সূচি ও ভেন্যু আমাদের বোর্ড সভায় চূড়ান্ত হয়ে থাকে।

আগামী ২২ এপ্রিল বিসিবির পরিচালনা পর্ষদের সভা নির্ধারিত আছে। সেই সভাতেই এ ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত হবে। জুলাইয়ের মধ্যে মিরপুর স্টেডিয়ামের সংস্কার কাজ শেষ না হলে ফতুল্লা ও চট্টগ্রামে অনুষ্ঠিত হবে পাকিস্তান সিরিজের ম্যাচগুলো। সঙ্গে সিলেট স্টেডিয়ামকে বিকল্প ভেন্যু হিসেবে রাখা হবে।”

সূত্রঃ অনলাইন


জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 8 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)