JanaBD.ComLoginSign Up

মালাইকাকে সুযোগ দিচ্ছেন না সালমান!

বিবিধ বিনোদন Wed at 9:00am 186
মালাইকাকে সুযোগ দিচ্ছেন না সালমান!

আরবাজের সঙ্গে তাঁর সম্পর্কে কাঁচি পড়েছে। কিন্তু, তাও দাবাং থ্রি-র প্রযোজনায় হয়তো দেখা যাবে মালাইকাকে। কিন্তু, দাবাং-এর সিক্যুয়েলে কি মালাইকার ‘আইটেম’নম্বর দেখা যাবে? তা নিয়ে কিন্তু ধোঁয়াশা রয়েছে।

সুত্র বলছে, আরবাজের সঙ্গে বিচ্ছেদের পর থেকেই নাকি মালাইকাকে নিয়ে বেশ অসন্তুষ্ট সালমান খান। অনেক চেষ্টা করেও যখন আরবাজের সঙ্গে মালাইকার বিচ্ছেদ আটকাতে পারেননি, তখন থেকেই মেজাজ বিগড়ে গিয়েছে ভাইজানের। তা সত্ত্বেও মালদ্বীপে আহিলের জন্মদিনে দেখা গিয়েছে সালমানের এক সময়ের ভাতৃবধূকে।

দাবাং থ্রি-তে আর মালাইকাকে এবার ব্রেক দিতে চান না সালমান। অর্জুন কাপুরের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক, লেট নাইট পার্টি, মালাইকার লাইফস্টাইল কোনওভাবেই পছন্দ ছিল না সালমানের। কিন্তু, সম্পর্কের খাতিরে সেসব বিষয় নিয়ে সব সময় মাথা ঘামাতেন না সালমান কিন্তু, এবার নাকি ভাইজানের ধৈর্যচ্যুতি ঘটেছে। আর তাই মালাইকার কেরিয়ারে আর কোনও ব্রেক দিতে চান না সালমান।

বিষয়টি নিয়ে মালাইকাকে প্রশ্ন করা হলে, তিনিও এড়িয়ে যান। শুধু বলেন, তিনি ওই সিনেমার প্রডিউসার, প্রডিউসারই থাকবেন। সে যতই প্রযোজনা করুন না কেন মালাইকা, ‘মুন্নি’ পর্দায় না এলে, দাবাং-এর ‘পাওয়ার প্যাক্ট’ পারফরমেন্স কতটা ভাল লাগবে দর্শকদের, তা নিয়ে কিন্তু প্রশ্ন উঠেই যাচ্ছে।

সূত্রঃ কালের কন্ঠ

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 4 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)