JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

আমি খুশি যে, দানবটা সঠিক সময়ে বেড়িয়ে এসেছে: ক্রিস গেইল

ক্রিকেট দুনিয়া 19th Apr 2017 at 2:35pm 280
আমি খুশি যে, দানবটা সঠিক সময়ে বেড়িয়ে এসেছে: ক্রিস গেইল

ক্রিস গেইলের ৭৭ রানের উপর ভর করে গুজরাট লায়ন্সকে ২১ রানে হারিয়েছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু। নিজেদেরকে টেবিলের তলানি থেকে টেনে তুলতে জয় ছাড়া কোন বিকল্প ছিল না কোহলি বাহিনীর।

দলের জয় ছাড়াও ক্রিস গেইলের জন্য এই ইনিংসটি ছিল বেশ গুরুত্বপূর্ণ, অনেক প্রশ্নের উত্তর দেবার পাশাপাশি প্রথম ব্যাটসম্যান হিসাবে ক্রিকেটের সবথেকে ছোট ফরম্যাটে ১০০০০ রান করার গৌরব অর্জন করেন এই দানব।

বাজে ফর্মের কারণে একাদশ থেকে বাদ পড়েছিলেন। মঙ্গলবার এবি ডি ভিলিয়ার্সের ইনজুরিতে সুযোগ পান মূল একাদশে, উদ্বোধনী জুটিতে কোহলির সাথে যোগ করেন ১২২ রান।

৩৮ বলে ৭৭ রান করতে মেরেছেন পাঁচটি চার এবং সাতটি দানবীয় ছক্কা! কিন্তু এতো রানের ভিড়ে সবথেকে গুরুত্বপূর্ণ ছিল একটি সিঙ্গেল রান, যেটা তাকে দশ হাজারের পাহাড়ে তুলেছে!

মাইলফলক সম্পর্কে গেইল বলেন, ‘ম্যাচ শুরুর আগে স্যামুয়েল বদ্রি আমাকে এটা মনে করিয়ে দেয়। ও বলে, ‘ক্রিস, আর মাত্র তিনটি রান, এটা অতিক্রম করে তবেই ফিরবে এবার।’ সত্যি বলতে এটা আমার মাথায় কিছুটা কাজ করছিলো।

তাই, আমি যখন ওই সিঙ্গেলটি নিয়ে ১০০০০ পূর্ণ করি, তখন আমি অনেকটা নির্ভার হয়ে যাই। সত্য বলতে এটা আমি খুব করে চাইছিলাম। মাইলফলকের পরেই আমি নিজেকে বলি, ‘দেখো, এখনই পূর্ণ গতিতে ছোটার সময়’। আমি খুশি যে, দানবটা সঠিক সময়ে বেড়িয়ে এসেছে।’

গেইল আরও বলেন, ‘মানুষ এখনো ক্রিস গেইলকে দেখতে চায়, ইউনিভার্স বস এখনো এখানে আছে, এবং সে এখনো জীবিত।’ গেইল অবশ্য তার ভক্তকুলকে ধন্যবাদ দিতে ভুল করেননি। তিনি তার ক্যারিয়ারে খেলা সকল ফ্রাঞ্চাইজিকে ধন্যবাদ জানান, এবং সেই সাথে ওয়েস্ট ইন্ডিজকেও ধন্যবাদ জানান।

এখনো অনেক কিছু দেবার বাকী আছে জানিয়ে গেইল বলেন, ‘এই জার্নিটা চমৎকার ছিল, এবং আমার এখনো অনেক কিছু দেবার বাকী আছে। আশা করি আমি দর্শকদের আনন্দ দিয়ে যেতে পারবো এবং আরও কয়েক হাজার রান নামের সাথে যোগ করতে পারবো।’

সূত্রঃ অনলাইন

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 4 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)