JanaBD.ComLoginSign Up

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

আইসিসি চ্যাম্পিয়ন ট্রফির ১৫ সদস্যের টাইগার দল চূড়ান্ত করা হয়েছে

ক্রিকেট দুনিয়া 19th Apr 2017 at 2:37pm 628
আইসিসি চ্যাম্পিয়ন ট্রফির ১৫ সদস্যের টাইগার দল চূড়ান্ত করা হয়েছে

আসছে আইসিসি চ্যাম্পিয়ন ট্রফির ১৫ সদস্যের দল চূড়ান্ত করা হয়েছে। বাংলাদেশ জাতীয় দলের নির্বাচক প্যানেল বোর্ডের কাছে ১৫ সদস্যের চ্যাম্পিয়ন্স ট্রফির স্কোয়াড জমা দিয়েছে। আজ বুধবার সংবাদ মাধ্যমে আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফির ১৫ সদস্যের স্কোয়াড ঘোষণা করা হবে বলে জানা যায়।

এদিকে আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফির আগে আয়ারল্যান্ড সফর তিন জাতি টুর্নামেন্ট খেলবে বাংলাদেশ। সম্পূর্ণ স্কোয়াড জানা না গেলেও আসন্ন আইসিসি ইভেন্টে বাংলাদেশ দলে কোন নতুন মুখ থাকছে না।

আর চ্যাম্পিয়ন্স ট্রফির স্কোয়াড ঘোষণার শেষ সময় ২৫ এপ্রিল। যার কারনে আয়ারল্যান্ড সফর ও চ্যাম্পিয়ন্স ট্রফির স্কোয়াড একই সাথে ঘোষণা করতে হচ্ছে নির্বাচকদের। প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু ডেইলি স্টারকে বলছেন, ‘২৫ এপ্রিল চ্যাম্পিয়ন্স ট্রফির স্কোয়াড দেয়ার ডেড লাইন।

তাই আমরা ত্রিদেশীয় সিরিজের স্কোয়াড একই সাথে দিয়ে দিয়েছি। দল সম্প্রতি ভালো করছে তাই দলে তেমন কোন পরিবর্তন আসার সম্ভাবনা নেই। ’স্কোয়াড ঘোষণার আগে ১৫ সদস্যের স্কোয়াডের সাথে আরও কয়েকজন ক্রিকেটার দলের সাথে নিয়ে যাওয়ার কথা ছিল। কিন্তু ঢাকা প্রিমিয়ার লীগ, দেশের সবচেয়ে বড় ঘরোয়া ক্রিকেটের আসর চলছে বিধায় শুধু ১৫ সদস্যের স্কোয়াড ঘোষণা করা হবে।

সাবেক অধিনায়ক মিনহাজুল আবেদিন এই ইস্যুতে বলেন, ‘দলের সাথে থাকার চেয়ে প্রিমিয়ার লীগে খেললে প্লেয়াররা বেশী উপকৃত হবে। এই জন্য আমরা ১৫ সদস্যের স্কোয়াড ঘোষণা করতে যাচ্ছি। ’

সূত্রঃ অনলাইন


জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 7 - Rating 5.7 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)