JanaBD.ComLoginSign Up

নতুন মুখের সম্ভাবনা নেই টাইগার স্কোয়াডে

ক্রিকেট দুনিয়া Wed at 4:59pm 150
নতুন মুখের সম্ভাবনা নেই টাইগার স্কোয়াডে

আসন্ন আয়ারল্যান্ড সিরিজ ও আইসিসি চ্যাম্পিয়নস ট্রফিকে সামনে রেখে বাংলাদেশ স্কোয়াডে নতুন মুখের সম্ভাবনা নেই বলে জানালেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ম্যানেজার ও সাবেক অধিনায়ক খালেদ মাহমুদ সুজন। দলে বর্তমান যে কম্বিনেশন আছে সেটা আসন্ন এই দুই সিরিজে দেখা যাবে বলেও তার মত।

সুজন বলেন, ‘আমাদের ওয়ানডে দলটা তো প্রস্তুতই। খুব বেশি পরিবর্তন আনার দরকার নাই। কম্বিনেশন তো মোটামুটি করাই আছে। ওয়ানডেতে ভালো খেলার কারণে আমাদের দলটা গোছানোই আছে। নতুন মুখের খুব বেশি সম্ভাবনা নাই। ইংল্যান্ডের মতো জায়গায় খেলা, সুতরাং অভিজ্ঞতাই বেশি গুরুত্বপূর্ণ।’

বুধবার (১৯ এপ্রিল) মিরপুর হোম অব ক্রিকেটে টাইগারদের আয়ারল্যান্ড ও ইংল্যান্ড সফরে স্কোয়াড নিয়ে তিনি একথা বলেন।

এদিকে ঢাকা প্রিমিয়ার লিগের গত আসরের ধারাবাহিকতায় এবারের আসরেও ডিফেন্ডিং চ্যাম্পিয়ন আবাহনী লিমিটেডের কোচের দায়িত্ব পালন করছেন সুজন। লিগে তার শিষ্যরা খেলছেনও ভাল।

টানা দুই ম্যাচেই জয় তুলে নিয়েছে।পারফরম্যান্সের ধারাবাহিকতা বজায় রাখতে পারলে দলটি সামনের ম্যাচেও ভাল করবে বলে মনে করছেন তিনি।

‘প্রিমিয়ার লিগে প্রতিটি ম্যাচই চ্যালেঞ্জিং। কাউকে ছোট করে দেখার সুযোগ নেই। এখানে সবাই প্রতিযোগিতামূলক ক্রিকেট খেলে। আমি মনেকরি আবাহনী ব্যালেন্সড সাইড। আমরা এর আগে দুটি ম্যাচে খুব ভালো চেজ করেছি। আশা করি ভালো কিছুই হবে।’-যোগ করেন তিনি।

তথ্যসূত্রঃ বাংলানিউজ২৪

Googleplus Pint
Like - Dislike Votes 5 - Rating 4 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)