JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

আইপিএলের সেরা একাদশের ভোটে এগিয়ে সাকিব

ক্রিকেট দুনিয়া 19th Apr 2017 at 5:10pm 453
আইপিএলের সেরা একাদশের ভোটে এগিয়ে সাকিব

ক্রিকেট বিষয়ক ওয়েবসাইট ইএসপিএনক্রিকইনফো ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের(আইপিএল) সর্বকালের সেরা একাদশ নির্বাচনের জন্য অনলাইন ভোটিং চালু করেছে। এর অলরাউন্ডার ক্যাটাগরিতে এগিয়ে আছে বাংলাদেশের সাকিব আল হাসান। বর্তমানে আন্তর্জাতিক টেস্ট, ওয়ানডে ও টি-টোয়েন্টি তিন ফরমেটেই শীর্ষে আছেন সাকিব।

একাদশ নির্বাচনে অলরাউন্ডার ক্যাটাগরিতে দু’জনকে ভোট দেয়া যাবে। প্রতিবেদনটি তৈরি করা পর্যন্ত ৯ হাজারের বেশি ভোটে প্রথম স্থান দখল করে আছে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব। আইপিএলে কলকাতার হয়ে সাকিব ৪২ ম্যাচে ৪৩ উইকেট ও ৪৯৭ রান করেছেন। ২০১২ ও ২০১৪ সালে কলতার আইপিএল জয়ে বিশেষ ভুমিকা আছে তার।

অন্যদিকে প্রায় ৬ হাজার ৬০০ ভোট পেয়ে দু নাম্বারে আছেন ক্যারিবীয় অলরাউন্ডার ডোয়াইন ব্রাভো। আর তৃতীয় স্থানে আছেন ক্যারিবীয় আরেক তারকা আন্দ্রে রাসেল তিনি ৪ হাজার ৭শ’ রানে ভোট পেয়েছেন।

এছাড়া চতুর্থ, পঞ্চম ও ষষ্ঠ স্থানে আছেন ভারতের রবিন্দ্র জাদেজা, অস্ট্রেলিয়ার শেন ওয়াটসন ও ওয়েস্টইন্ডিজের কিরন পোলর্ড। তালিকায় ভারতের যুবরাজ সিং আছেন সাত নাম্বারে। আর দক্ষিণ আফ্রিকার সাবেক অলরাউন্ডার ও বর্তমানে কোলকাতা নাইট রাইডার্সের কোচ জ্যাক ক্যালিস দখল করেছেন অষ্টম স্থান।

অন্যদিকে দক্ষিণ আফ্রিকার আলবি মরকেল ও জেমস ফকনার আছেন নবম ও দশন স্থানে। এ ভোটের জুরি হিসেবে আছেন সাবেক ৪ টেস্ট ক্রিকেটার। ভারতের সঞ্জয় বাঙ্গার, অজিত আগারকার, আকাশ চোপরা ও অস্ট্রেলিয়ার ব্র্যাড হগ ইএসপিএনক্রিকইনফো’র কর্মকর্তাদের সঙ্গে এই একাদশ নির্বাচন করবেন।

তথ্যসূত্রঃ অনলাইন

Googleplus Pint
Like - Dislike Votes 4 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)