JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

চলছে পিকে-রামোসের লড়াই

ফুটবল দুনিয়া 19th Apr 2017 at 5:23pm 115
চলছে পিকে-রামোসের লড়াই

স্পেনের দুই শহর; বার্সেলোনা ও মাদ্রিদ। ঘরোয়া এবং ইউরোপিয়ান ফুটবলে দাপট দেখিয়ে চলছে দল দুটি। একে অন্যের প্রতিদ্বন্দ্বী; কেউ কারো সমালোচনা করতে ছাড়ে না। খোঁচা দেয়ার সুযোগও কেউ হাতছাড়া করতে নারাজ। মঙ্গলবার রাতে বায়ার্ন মিউনিখের বিপক্ষে 'বিতর্কিত' জয় দিয়ে উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের সেমিফাইনালে জায়গা করে নেয় রিয়াল মাদ্রিদ। ম্যাচে তিনটি সিদ্ধান্তই জিনেদিন জিদানের দলের অনুকূলে যায়। এটি নিয়েই রিয়ালকে খোঁচা দেন বার্সেলোনার তারকা ডিফেন্ডার জেরার্ড পিকে। পাল্টা আক্রমণ করতেও সময় নেননি রিয়াল মাদ্রিদের অধিনায়ক সার্জিও রামোস।

প্রথম লেগে বায়ার্নের মাঠ থেকে ২-১ গোলে জয় নিয়ে ফেরা রিয়াল মাদ্রিদ মঙ্গলবার ঘরের মাঠে একসময় সমান ব্যবধানে পিছিয়ে ছিল। নির্ধারিত সময়ের খেলা শেষ হওয়ার ছয় মিনিট আগে বিতর্কিতভাবে বায়ার্ন তারকা আর্তুরো ভিদালকে লাল কার্ড দেখান রেফারি। এরপর অতিরিক্ত সময়ে রোনালদোর করা দ্বিতীয় ও তৃতীয় গোলের সময় অফসাইড পজিশনে ছিলেন পর্তুগিজ ফরোয়ার্ড; যেটি রেফারির চোখ এড়িয়ে যায়।

ম্যাচ শেষে পিকে রোনালদোর করা দ্বিতীয় গোলটির ছবি টুইটারে পোস্ট করে চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিয়েছেন যে, এটি অফসাইড ছিল। অবশ্য পিকের খোঁচার পর রিয়াল মাদ্রিদ থেকে পাল্টা আক্রমণ করতে সময় লাগে না। কিছুক্ষণ পরই রামোস পিকের উদ্দেশ্যে বলেছেন, রেফারির পক্ষ বার্সেলোনার পক্ষেও গেছে।

চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোর দ্বিতীয় লেগে পিএসজিকে ৬-১ গোলে হারিয়ে কোয়ার্টার ফাইনালে জায়গা করে নিয়েছিল প্রথম লেগে ফ্রান্স থেকে ৪-০ গোলে বিধ্বস্ত হয়ে ফেরা বার্সেলোনা। সেই ম্যাচে দুটি সিদ্ধান্ত বার্সেলোনার অনুকূলে যায়। সেটি উল্লেখ করেই পিকেকে পাল্টা আক্রমণ করেন রামোস।

পিকেকে পাল্টা আক্রমণ করে রামোস বলেছেন, 'তার মুখ বন্ধ করা উচিত এবং পেছনে ফিরে পিএসজি ম্যাচের দিকে তাকানো উচিত। তারপর রেফারি নিয়ে কথা বলা উচিত। অপেক্ষা করা যাক, দেখি জুভেন্টাসের বিপক্ষে দ্বিতীয় লেগে কী হয়।'

তথ্যসূত্রঃ সমকাল

Googleplus Pint
Like - Dislike Votes 4 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)