JanaBD.ComLoginSign Up

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "JanaBD.Com"

চ্যাম্পিয়ন্স ট্রফির স্কোয়াডে ফিরছেন টাইগার নাসির!

ক্রিকেট দুনিয়া 19th Apr 2017 at 6:48pm 499
চ্যাম্পিয়ন্স ট্রফির স্কোয়াডে ফিরছেন টাইগার নাসির!

গত বছর টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকেই কেন যেন জাতীয় দলে ভ্রাত্য হয়ে গেছেন অলরাউন্ডার নাসির হোসেন। বিশ্বকাপের মূল পর্বে তাকে সুযোগই দেয়া হয়নি। এরপর ইংল্যান্ডের বিপক্ষে ঘরের মাঠে ওয়ানডে সিরিজে সমর্থকদের তুমুল চাপের মুখে নাসিরকে দলে নিয়েছিল টিম ম্যানেজমেন্ট এবং সুযোগ পেয়েই সেটা দারুণভাবে কাজে লাগিয়েছিলেন তিনি।

ঘরোয়া ক্রিকেটেও একের পর এক সেঞ্চুরি উপহার দিয়ে যাচ্ছেন। সদ্য সমাপ্ত বিসিএলে ডাবল সেঞ্চুরিও করেছিলেন। সেঞ্চুরি করেছিলেন ইমার্জিং এশিয়া কাপে। এমনকি কয়েকদিন আগে শুরু হওয়া ঢাকা প্রিমিয়ার লিগেও মোহামেডানের বিপক্ষে অসাধারণ এক সেঞ্চুরি উপহার দেন তিনি। বল হাতেও দারুণ কার্যকরী নাসির হোসেন।

ব্যাট হাতে ধারাবাহিক পারফরম্যান্সের পরও নির্বাচক, টিম ম্যানেজমেন্টের নজর কাড়তে পারছেন না তিনি। অবশেষে সম্ভবত নাসির হোসেনের ভাগ্যের সিকে ছিঁড়ে যাচ্ছে। আগামী মাসে আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজ এবং এরপর জুনে চ্যাম্পিয়ন্স ট্রফির দলে জায়গা পেতে যাচ্ছেন জাতীয় দলের পরীক্ষিত এই অলরাউন্ডার। বিসিবির একটি নির্ভরযোগ্য সূত্র এ তথ্য জানিয়েছে।

আগামীকালই ঘোষণা করা হতে পারে আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজ এবং ইংল্যান্ডে অনুষ্ঠিতব্য চ্যাম্পিয়ন্স ট্রফির জন্য বাংলাদেশ স্কোয়াড। প্রাথমিকভাবে ১৮ জনের স্কোয়াড ঘোষণা করার সম্ভাবনা রয়েছে। এই ১৮ জনের দলে থাকার প্রবল সম্ভাবনা দেখা দিয়েছে নাসিরের।

ঢাকা প্রিমিয়ার লিগের প্রথম রাউন্ডেই মোহামেডানের বিপক্ষে সেঞ্চুরিটাই মূলত তাকে স্কোয়াডে জায়গা এনে দেয়ার ক্ষেত্রে হয়তো মূল ভুমিকা পালন করছে। ওই ম্যাচে তার সেঞ্চুরির ওপর ভর করেই মোহামেডানকে হারিয়ে দেয় গাজী গ্রুপ ক্রিকেটার্স। দ্বিতীয় ম্যাচেও ভিক্টোরিয়ার বিপক্ষে তিনি ছিলেন ৪১ রানে অপরাজিত। গাজী গ্রুপও জয় পেয়েছে হেসে খেলে।

সূত্রঃ জাগো নিউজ

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 8 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)