JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

নেইমারের প্রিয় ফরোয়ার্ড জেসুস

ফুটবল দুনিয়া 19th Apr 2017 at 6:51pm 151
নেইমারের প্রিয় ফরোয়ার্ড জেসুস

জাতীয় দলে খেলেন একসঙ্গে। নেইমার যেমন ব্রাজিলের আক্রমণভাগের ভরসা; গ্যাব্রেইল জেসুসও হয়ে উঠছেন তেমনই। অলিম্পিকের ইতিহাসে প্রথমবারের মতো ব্রাজিলকে স্বর্ণ জিতেছে। রিও অলিম্পিকে। নেইমার-জেসুস জুটির কল্যাণে। সেলেকাওদের আক্রমণভাগের সফল জুটি হয়ে উঠছেন তারা।

সম্প্রতি স্পোর্তে ইন্টারাতিভোকে এক সাক্ষাৎকার দেন নেইমার। সেখানে উঠে আসে নতুন প্রজন্মের ফুটবলারদের প্রসঙ্গ। তা নিয়ে কথা বলেন নেইমার। ফরোয়ার্ড প্রসঙ্গ আসতেই ব্রাজিলিয়ান সুপারস্টার জানান, তার প্রিয় ফরোয়ার্ড গ্যাব্রেইল জেসুস।

আক্রমণভাগ সাজাতে বলায় জেসুসের সঙ্গে আরও দুই ফরোয়ার্ডের কথা বলেন নেইমার। তারা হলেন- ফ্রান্স ও অ্যাটলেটিকো মাদ্রিদ ফরোয়ার্ড অ্যান্টোনিও গ্রিজমান এবং আর্জেন্টিনা ও জুভেন্টাস ফরোয়ার্ড পাওলো দিবালা।

নেইমারের ভাষায়, ‘নতুন প্রজন্মের ফুটবলারদের মধ্যে (অ্যান্টোনিও) গ্রিজমানকে খুব পছন্দ করি। কিন্তু গ্যাব্রেইল জেসুসের প্রতি আমার আকর্ষণটা একটু বেশিই। সেলেকাওদের হয়ে একসঙ্গে খেলেছি। জেসুসের খেলার ধরন আমার খুব পছন্দ। আমরা রিও অলিম্পিকে শিরোপা জিতেছিলাম।’

কোয়ার্টার ফাইনালে আজ (বুধবার) রাতে জুভেন্টাসের মুখোমুখি হবে নেইমারের বার্সেলোনা। জুভেন্টাসের তারকা ফরোয়ার্ড দিবালাকে নিয়ে নেইমার বলেন, ‘আমি দিবালার কথাও বলতে চাই। আপনি যদি তাকে একা খেলতে দেন, তাহলে আপনাকে আঘাত করবে। দ্বিতীয় লেগে আমরা (বার্সা) তাকে একা খেলতে দেব না।’

তথ্যসূত্রঃ জাগোনিউজ২৪

Googleplus Pint
Like - Dislike Votes 4 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)