JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

সালমান ও আমিরকে এক হাত দেখে নিলেন রবীনা!

সিনেমা জগৎ 19th Apr 2017 at 8:42pm 363
সালমান ও আমিরকে এক হাত দেখে নিলেন রবীনা!

নব্বই দশকের জনপ্রিয় সিনেমা ‘আন্দাজ আপনা আপনা’। সালমান-আমিরের বিপরীতে রবীনা ও কারিশমার এই ছবিটিকে ভারতের অন্যতম জনপ্রিয় কমেডি হিসেবে অভিহিত করা হয়ে থাকে। এ ছবির সিকুয়াল তৈরি হলে তাতে অভিনয় করবেন কি না- জানতে চাইলে মজার এক জবাব দেন অভিনেত্রী রবীনা ট্যান্ডন!

সম্প্রতি বলিউড লাইফ দেয়া এক সাক্ষাতকারে রবীনা বলেন, “আমাকে যদি এ ছবির জন্য প্রস্তাব করা হয় তবে আমি তাতে অভিনয় করবো। কিন্তু আমির ও সালমানের বিপরীতে আমাকে ও কারিশমাকে কি প্রস্তাব করবেন তারা?

ব্যাপারটা এমন হতে পারে, নতুন এ ছবিতে আমার ও কারিশমা’র ছবি দেওয়ালে ঝুলানো থাকবে আর সালমান ও আমির আমাদের দেখিয়ে বলবেন- ‘আমাদের বউ মারা গেছে।

এখন আমরা কি করবো?” এরপর তারা ২১ বছর বয়েসী নায়িকাদের পেছন পেছন প্রেম করার জন্য ঘুরতে থাকবে! সম্ভবত এরকমই হবে এ ছবির কাহিনি!”

বলিউডের প্রায় সব নবাগত অভিনেত্রীদের সঙ্গেই জুটি বেঁধে অভিনয় করতে দেখা গেছে আমির, সালমান কিংবা শাহরুখ খানকে। কিন্তু সেই অনুপাতে এক রকম পিছিয়েই আছেন অভিনেত্রীরা। নব্বই দশকের অধিকাংশ অভিনেত্রীই আজ বিদায় নিয়েছেন সিনেমা থেকে।

সম্প্রতি মুক্তি পেতে যাচ্ছে নব্বই দশকের জনপ্রিয় অভিনেত্রী রবীনা ট্যান্ডনের নতুন ছবি ‘মাতৃ’। এতে ধর্ষণের শিকার হওয়া এক মেয়ের মায়ের চরিত্রে দেখা যাবে তাকে। -বিডিনিউজ২৪

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 8 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)