JanaBD.ComLoginSign Up

আমি এটা খুব করে চেয়েছিলাম : গেইল

ক্রিকেট দুনিয়া 20th Apr 2017 at 12:22am 272
আমি এটা খুব করে চেয়েছিলাম : গেইল

টি-টোয়েন্টি ক্রিকেটের সবচেয়ে বড় বিজ্ঞাপন। চার-ছক্কায় তার জুড়ি নেই। টি-টোয়েন্টি মানে বিনোদন। ক্রিস গেইল তো ওই বিনোদনের আরেক নাম। মাঠের ভেতরে কিংবা বাইরে। আলোচনায় থাকেন। ভক্তদের আগ্রহের কেন্দ্রে থাকেন তিনি।

একজন ক্রিকেটার হিসেবে মুদ্রার এপিঠ-ওপিঠ দুটোই দেখেছেন গেইল। চলতি আইপিএলের দশম আসরেও যেমন দেখলেন। রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর একাদশে এই আসেন, তো এই ছিটকে পড়েন। নিজেকে প্রমাণের অপেক্ষায় ছিলেন। সর্বশেষ ম্যাচে গুজরাট লায়ন্সের বিপক্ষে নিজেকে আবার প্রমাণ করলেন।

ওই ম্যাচে ৩৮ বলে ৫টি চার ও ৭টি ছক্কায় ৭৭ রানের ঝড়ো এ ইনিংসটি খেলেছেন গেইল। তার অসাধারণ ব্যাটিং নৈপুণ্যে ২১ রানের জয় পেয়েছে বেঙ্গালুরু। রানে ফিরতে পেরে খুশি গেইল। জানালেন, রানে ফেরাটা খুব করে চেয়েছিলেন ক্যারিবিয়ান এই সুপারস্টার।

হারিয়ে যাননি গেইল। আছেন আগের মতোই। সেটা বুঝাতে চাইলেন গেইলও, ‘মানুষ এখনও ক্রিস গেইলের দিকে তাকিয়ে আছে। বিশ্বসেরা (গেইল) এখনও জীবিত আছে। টি-টোয়েন্টি মজার খেলা। আমি জানি, রানে ফিরতে পারাটা অনেক ভালো হয়েছে। আমি এটা খুব করে চেয়েছিলাম।’

প্রথম ক্রিকেটার হিসেবে টি-টোয়েন্টিতে দশ হাজার রানের মাইলফলক স্পর্শ করলেন গেইল। দারুণ এই কীর্তি গড়ায় উচ্ছ্বসিত ক্যারিবিয়ান তারকার ভাষ্য, ‘সবার আগে বলব, দশ হাজার রানের মাইলফলক স্পর্শ করলাম। আমার মনেই ছিল। এই কীর্তি গড়তে পেরে আমি খুশি। প্রথম ক্রিকেটার হিসেবে দশ হাজারের চূড়ায় ওঠা আনন্দের ব্যাপার। আশা করি, ভক্তদের বিনোদন দিতে পারছি।’

তথ্যসূত্রঃ জাগোনিউজ২৪

Googleplus Pint
Like - Dislike Votes 7 - Rating 5.7 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)