JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

জুনে সিঙ্গাপুরে খেলবেন মেসিরা

ফুটবল দুনিয়া 20th Apr 2017 at 12:25am 168
জুনে সিঙ্গাপুরে খেলবেন মেসিরা

বার্সেলোনা ফরোয়ার্ড লিওনেল মেসি, ম্যানচেস্টার সিটি তারকা সার্জিও আগুয়েরো এবং পিএসজি মিডফিল্ডার অ্যাঙ্গেল ডি মারিয়াকে কাছ থেকে দেখার সুযোগ পাচ্ছেন সিঙ্গাপুরের দর্শকরা। আগামী জুনে শক্তিশালী স্কোয়াড নিয়েই সিঙ্গাপুর সফরে যাবে আর্জেন্টিনা জাতীয় দল। ১৩ জুন সিঙ্গাপুরের ন্যাশনাল স্টেডিয়ামে স্বাগতিকদের বিপক্ষে একটি প্রীতি ম্যাচ খেলবেন মেসিরা।

আর্জেন্টিনাকে সিঙ্গাপুরে আনার ব্যাপারে প্রাথমিক উদ্যোগ গত জানুয়ারিতে নেয়া হয়। বুধবার বিকেলে ফুটবল অ্যাসোসিয়েশন অব সিঙ্গাপুর (এফএএস) জুনের ১৩ তারিখে আর্জেন্টিনার বিপক্ষে প্রীতি ম্যাচ খেলার বিষয়টি নিশ্চিত করে। এফএএসের ১২৫তম বার্ষিকী উপলক্ষ্যে এই প্রীতি ম্যাচের আয়োজন করা হয়।

আগামী ৯ জুন অস্ট্রেলিয়ার মেলবোর্নে চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিলের বিপক্ষে প্রীতি ম্যাচে মুখোমুখি হবে আর্জেন্টিনা। চারদিন পর সিঙ্গাপুরের বিপক্ষে খেলবে আকাশী-নীলরা। একইদিন ব্রাজিল ও অস্ট্রেলিয়া প্রীতি ম্যাচে মুখোমুখি হবে।

আর্জেন্টিনা ম্যাচের তিন দিন আগেই ২০১৯ সালের এএফসি এশিয়ান কাপের তৃতীয় রাউন্ডের বাছাইপর্বে চাইনিজ তাইপের বিপক্ষে গুরুত্বপূর্ণ ম্যাচে মুখোমুখি হবে সিঙ্গাপুর। আর্জেন্টিনার বিপক্ষে প্রীতি ম্যাচের চেয়ে সংযুক্ত আরব আমিরাতে অনুষ্ঠেয় এএফসি কাপের চূড়ান্ত পর্বে জায়গা করে নেয়াটাই বেশি গুরুত্বপূর্ণ সিঙ্গাপুরের জন্য। তবে জাতীয় দলের কোচ ভি. সুন্দ্রামুর্থি মেসিদের মুখোমুখি হওয়াকে স্মরণীয় ঘটনা হিসেবে উল্লেখ করেন।

মেসিদের কাছ থেকে দেখতে হলে অবশ্য মোটা অঙ্কের টাকাই গুনতে হবে দর্শকদের। টিকিটের দাম ৪০ সিঙ্গাপুর ডলার (বাংলাদেশি মুদ্রায় ২৩৪৫ টাকা) থেকে শুরু করে ১৮৮ ডলার পর্যন্ত নির্ধারণ করা হয়েছে। শিশুদের ও বয়স্ক নাগরিকরা ২৫ ডলার দিয়েই কিনতে পারবেন টিকিট।

তথ্যসূত্রঃ সমকাল

Googleplus Pint
Like - Dislike Votes 6 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)