JanaBD.ComLoginSign Up

টিভিতে আজকের চলচ্চিত্র : ২০ এপ্রিল, ২০১৭

টিভির সময়সূচী Thu at 2:30am 142
টিভিতে আজকের চলচ্চিত্র : ২০ এপ্রিল, ২০১৭

বাবার কসম : অভিনয়ে মান্না, নিপুণ, শাহীন আলম। পরিচালক বদিউল আলম খোকন। সকাল ১০টা ৩৫ মিনিট, এটিএন বাংলা।

গল্পসূত্র : বড়লোক বাবার একমাত্র মেয়ে শান্তা। ভালোবাসে গুণ্ডা প্রকৃতির ছেলে সেলিমকে। কিন্তু বাবা মেনে নেয় না মেয়ের এই ভালোবাসা। উপায় না পেয়ে গোপনে কোর্ট ম্যারেজ করার সিদ্ধান্ত নেয় শান্তা। যোগাযোগ করে উকিল চৌধুরীর সঙ্গে। চৌধুরী তাদের বিয়ে পড়াতে রাজি হয়। কিন্তু এর মধ্যে খবর পেয়ে ছুটে আসে শান্তার বাবা। চৌধুরীকে সব খুলে বলে। সব জেনে সেলিমকে পুলিশে ধরিয়ে দেয় চৌধুরী।

অনুপমা : অভিনয়ে উত্তম কুমার, বিকাশ রায়, অনুভা গুপ্ত, অনুপ কুমার। পরিচালক অগ্রদূত। দুপুর ১২টা, ডিডি বাংলা।

গল্পসূত্র : গবির ঘরের সন্তান অবনী। বাবা মারা যাওয়ার পর লন্ড্রির ব্যবসা শুরু করে। কিন্তু তাতে আর্থিকভাবে মার খায়। অবনী ভালোবাসে সুধাকে। অর্থের লোভে সুধার মামা তাকে বিয়ে দিতে চায় মৃত্যুপথযাত্রী এক ব্যক্তির সঙ্গে। অন্যদিকে অবনীর বোন কল্যাণীকে ভালোবাসে নরেন। কিন্তু অবনীর মা নরেনের সঙ্গে বিয়ে দিতে চায় ছোট মেয়ে শান্তাকে।

পুলিশ অর টাইগার : অভিনয়ে শিবিরাজ, বালাজি, প্রিন্স নিতিক। পরিচালক শক্তি সুন্দর রাজন। সকাল ১১টা ১৯ মিনিট, জি সিনেমা।

গল্পসূত্র : অপহরণকারীদের হাত থেকে এক তরুণীকে বাঁচাতে গিয়ে আহত হয় পুলিশ কর্মকর্তা কার্তিক। মারা যায় এক সহকর্মী। ফলে মানসিকভাবে ভেঙে পড়ে সে। তার জীবনে এবার আনন্দ হয়ে আসে সেনাবাহিনীর এক প্রশিক্ষিত কুকুর সুব্রমানি। স্ত্রী অপহৃত হলে সুব্রমানিকে নিয়েই উদ্ধারকাজে নামে কার্তিক।

লিজেন্ড অব দ্য ফিস্ট—দ্য রিটার্ন অব চ্যান ঝেন : অভিনয়ে ড্যানি ইয়েন, শু খায়, অ্যান্তনি ওয়াং। পরিচালক অ্যান্ড্রু লাউ। রাত সাড়ে ৯টা, ডাব্লিউবি।

গল্পসূত্র : ১৯২৫ সাল। এক মৃত সহযোদ্ধার পরিচয় নিয়ে সাত বছর পর সাংহাই শহরে ফেরে চ্যান ঝেন। নিজের পরিচয় গোপন রেখে স্থানীয় এক মাফিয়া সর্দারের বন্ধু হয় চ্যান। বন্ধু হলেও চ্যানের মূল উদ্দেশ্য কিন্তু জাপানিদের তৈরি করা একটা তালিকা উদ্ধার। সেই তালিকায় আছে জাপানের দখলদারির বিরুদ্ধে আন্দোলনকারীদের নাম, যাদের গুপ্তহত্যা করা হবে।

Googleplus Pint
Like - Dislike Votes 6 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)