JanaBD.ComLoginSign Up

৫২ বছরে নিজেকে ১০ শতাংশ বুঝেছি : শাহরুখ

বিবিধ বিনোদন Thu at 8:40am 150
৫২ বছরে নিজেকে ১০ শতাংশ বুঝেছি : শাহরুখ

বলিউড কিং শাহরুখ খান। গত নভেম্বরে ৫২ বছর বয়স পূর্ণ হয়েছে তার। কিন্তু জীবনের অর্ধশত বছর পার হলেও এক কথায় বা এক মিনিটে কীভাবে নিজেকে বর্ণনা করবেন তা নাকি এখনো জানেনা এ অভিনেতা।

শাহরুখ বলেন, “যখন এক মিনিট বা ৩০ সেকেন্ডে বক্তব্যে আমাকে জিজ্ঞেস করা হয়, ‘আপনি কী ব্যক্তি শাহরুখ খানকে এক শব্দে বর্ণনা করতে পারবেন?’ এর উত্তর আমার একদমই জানা নেই। আমি নিজেকে বা যে কাউকে এক মিনিটের সাক্ষাৎকারে কীভাবে বর্ণনা করব? নিজেকে ১০ শতাংশ বুঝতেই আমার ৫২ বছর সময় লেগেছে।”

শাহরুখ অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত দুটি সিনেমা ডিয়ার জিন্দেগি ও রইস। সিনেমা দুটি বক্স অফিসে বেশ ভালো ব্যবসা করেছে। শাহরুখ সাংবাদিকদের আরো দুটি প্রশ্ন তুলে ধরেছেন যার সম্মুখীন তিনি প্রায়ই হয়ে থাকেন।

“প্রথমত, ‘শুটিং সেটে অন্য অভিনয় শিল্পীদের সঙ্গে আপনি কোন কৌতুকটি করে থাকেন?’ আমার কৌতুক করার সময় চলে গেছে। আর শুটিং সেটে বেশির ভাগ মানুষই কৌতুক করতে আসেন না। আমরা শুধু হাসি-তামাশা করে কিছু ভালো সময় পার করি। আমি বলছি না এটি বাজে প্রশ্ন, কিন্তু এর উত্তর আমার জানা নেই।” বলেন দিলওয়ালে খ্যাত এ অভিনেতা।

শাহরুখ জানান, তাকে প্রায়ই প্রশ্ন করা হয়, ‘পরবর্তীতে কী করছেন?’ এ অভিনেতা বলেন, ‘আমি এখন যা করছি এটাই। যেটা পরবর্তীতে আসবে সেটি নিয়ে আমি পরবর্তীতেই আপনাদের সঙ্গে কথা বলব।

কারণ আমি সাধারণত এক সময়ে একটি কাজই করি, আর সেটিই আমার কাছে সবচেয়ে গুরুত্বপূর্ণ, সুতরাং এখন এটি নিয়েই আমি কথা বলব। পরবর্তীতে কী করব সেটা যখন ঘটবে তখন তা নিয়ে বিস্তারিত কথা বলব।’ -রাইজিংবিডি

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 6 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)