JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

বরুসিয়াকে হারিয়ে সেমিতে মোনাকো

ফুটবল দুনিয়া 20th Apr 2017 at 9:58am 77
বরুসিয়াকে হারিয়ে সেমিতে মোনাকো

বরুসিয়ার মাঠে চ্যাম্পিয়ন্স লিগের শেষ আটের প্রথম লেগে ৩-২ গোলের জয়ে আগেই সেমিফাইনাল অনেকটাই নিশ্চিত হয়ে ছিল ফরাসি ক্লাব মোনাকোর। এবার নিজেদের মাঠে দ্বিতীয় লেগেও ৩-১ গোলের জয় দিয়ে শেষ চার নিশ্চিত করেছে মোনাকো।

শেষ চারে জায়গা করে নিয়ে প্রতিপক্ষের মাঠে বরুসিয়ার বড় জয়ের কোন বিকল্প ছিল না। আর সেই স্বপ্ন নিয়ে মাঠে নামলেও শুরু থেকেই ম্যাচের নিয়ন্ত্রণ নিজেদের করে নেয় মোনাকো। এরই ধারাবাহিকতায় ম্যাচের তৃতীয় মিনিটেই এগিয়ে যায় স্বাগতিকরা। বাঁ-দিক থেকে মেন্ডির জোড়াল শট ডর্টমুন্ডের গোলরক্ষক ধরতে ব্যর্থ হলে ফিরতি বলে বল জালে জড়ান ফরাসি ফরায়ার্ড এমবাপে।

ম্যাচের ১৭ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন রাদামেল ফালকাও। থমাস লেমারের ক্রসে দুর্দান্ত বল জালে জড়ান কলম্বিয়ার এই স্ট্রাইকার।

বিরতি থেকে ফিরে শুরুতে ব্যবধান কমান জার্মান মিডফিল্ডার মার্কো রয়েস। ডান দিক থেকে ডেম্বেলের ক্রসে জোড়াল শটে বল জালে জড়ান জার্মান এই তারকা মিডফিল্ডার। তবে ৮১তম মিনিটে ব্যবধান আরও বাড়িয়ে শেষ চারের টিকেট নিশ্চিত করে ফেলেন ফরাসি ফরোয়ার্ড ভ্যালে জেরমাঁ।

এদিকে দিনের অন্য ম্যাচে ঘরের মাঠে জুভেন্টাসের সঙ্গে গোল শূন্য ড্র করে শেষ আট থেকেই বিদায় নিয়েছে মেসি-নেইমারদের বার্সা।

তথ্যসূত্রঃ জাগোনিউজ২৪

Googleplus Pint
Like - Dislike Votes 6 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)