JanaBD.ComLoginSign Up

চার পেসার নিয়ে অস্ট্রেলিয়া দল ঘোষণা

ক্রিকেট দুনিয়া Thu at 11:16am 349
চার পেসার নিয়ে অস্ট্রেলিয়া দল ঘোষণা

চার পেসার নিয়ে আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফির জন্য দল ঘোষণা করেছে ওয়ানডে বিশ্বকাপ জয়ী দল অস্ট্রেলিয়া। স্টিভ স্মিথের নেতৃত্বে ১৫ সদস্যের এ দলে জায়গা পেয়েছেন চোট পাওয়া মিশেল স্টার্ক ও ক্রিস লিন। তবে ফর্মের কারণে ডাক পাননি জেমস ফকনার।

এদিকে চ্যাম্পিয়ন্স ট্রফির এ দলে ডাক পেয়েছেন জেমস প্যাটিনসন। ২০১৫ সালের সেপ্টেম্বরে শেষ ওয়ানডে খেলেছিলেন প্যাটিনসন। দীর্ঘদিন চোটের সঙ্গে লড়াই করে দুর্দান্তরূপে মাঠে ফিরেছেন অজি এই তারকা। পেস বিভাগে অস্ট্রেলিয়ার বাকি তিন সদস্য মিচেল স্টার্ক, প্যাট কামিন্স ও জোশ হ্যাজলউড।

আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের ম্যাচে মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে ফিল্ডিংয়ের সময় চোট পান ক্রিস লিন। আইপিএলের বাকি সময়ে তার খেলা নিয়ে শঙ্কা থাকলেও চ্যাম্পিয়নস ট্রফির দলে আছেন এই ব্যাটসম্যান। আর অলরাউন্ডার কোঠায় ডাক পেয়েছেন ময়েস হেনরিক্স, মার্কুস স্টোইনিস ও জন হেস্টিংস। স্পেশালিষ্ট স্পিনার হিসেবে আছেন অ্যাডাম জাম্পা।

অস্ট্রেলিয়া স্কোয়াড: স্টিভ স্মিথ, ডেভিড ওয়ার্নার, প্যাট কামিন্স, অ্যারন ফিঞ্চ, জন হাস্টিংস, জস হ্যাজলউড, ট্রাভিস হেড, ময়সেস হেনরিকস, ক্রিস লিন, গ্লেন ম্যাক্সওয়েল, জেমস পাটিনসন, মিশেল স্টার্ক, মার্কুস স্টয়নিস, ম্যাথু ওয়েড, অ্যাডাম জাম্পা। -জাগো নিউজ

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 4 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)