JanaBD.ComLoginSign Up
জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

ত্রিদেশীয় সিরিজ ও চ্যাম্পিয়নস ট্রফির বাংলাদেশ দল ঘোষণা

ক্রিকেট দুনিয়া 20th Apr 2017 at 11:36am 535
ত্রিদেশীয় সিরিজ ও চ্যাম্পিয়নস ট্রফির বাংলাদেশ দল ঘোষণা

ত্রিদেশীয় সিরিজ ও চ্যাম্পিয়নস ট্রফির জন্য বৃহস্পতিবার দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। ৮ জাতির টুর্নামেন্টে ‘এ’ গ্রুপে ইংল্যান্ড, নিউজিল্যান্ড ও অস্ট্রেলিয়ার বিপক্ষে ম্যাচ খেলবে মাশরাফি মুর্তজারা। এর আগে ১২ মে শুরু হবে ত্রিদেশীয় সিরিজ। কঠিন চ্যালেঞ্জ মোকাবিলায় সামর্থ্যের সবটুকু নিয়ে মাঠে নামবে বাংলাদেশ।

ডাবলিনে আয়ারল্যান্ড ও নিউজিল্যান্ডকে মোকাবিলা করতে ১৮ জনের দল চূড়ান্ত করেছে বাংলাদেশ, আর চ্যাম্পিয়নস ট্রফি খেলতে ১৫ জনের দল। প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু জানান, আগামী ২৫ তারিখের মধ্যে চ্যাম্পিয়নস ট্রফির দল ঘোষণার শেষদিন ছিল। কিন্তু এর আগে আয়ারল্যান্ড সফর থাকায় সময়ের আগেই দল ঘোষণা করেছে তারা।

আগামী ১ জুন স্বাগতিক ইংল্যান্ডের বিপক্ষে প্রথম ম্যাচ খেলবে বাংলাদেশ। দ্বিতীয় ম্যাচে অস্ট্রেলিয়াকে তারা মোকাবিলা করবে ৫ জুন। আর ৯ জুন নিউজিল্যান্ডের বিপক্ষে খেলবে গ্রুপের শেষ ম্যাচ। আয়ারল্যান্ড সফর শেষে চ্যাম্পিয়নস ট্রফি দলে বাদ পড়বেন নুরুল হাসান সোহান, নাসির হোসেন ও শুভাশীষ রায়। তাদের তিনজনের সঙ্গে স্ট্যান্ডবাই থাকবেন সাইফুদ্দিন।

বাংলাদেশ দল: মাশরাফি মুর্তজা (অধিনায়ক), তামিম ইকবাল, সৌম্য সরকার, সাব্বির রহমান, সাকিব, রিয়াদ, মুশফিকুর রহিম, মুস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, মোসাদ্দেক হোসেন সৈকত, মিরাজ, ইমরুল কায়েস, সানজামুল ইসলাম, শফিউল ইসলাম, রুবেল হোসেন, নুরুল হাসান সোহান, নাসির হোসেন ও শুভাশীষ রায়।

সূত্রঃ বাংলা ট্রিবিউন

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 7 - Rating 4.3 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)