JanaBD.ComLoginSign Up

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "JanaBD.Com"

আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজে ডাক পেলেন নাসির

ক্রিকেট দুনিয়া 20th Apr 2017 at 12:27pm 253
আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজে ডাক পেলেন নাসির

ব্যাট হাতে ধারাবাহিক পারফরম্যান্সের পরও নির্বাচক, টিম ম্যানেজমেন্টের নজর কাড়তে পারছিলেন না নাসির। অবশেষে আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজ ও প্রস্তুতি ম্যাচের জন্য ঘোষিত ১৮ সদস্যের দলে ডাক পেয়েছেন এই তারকা। আর চ্যাম্পিয়ন্স ট্রফির ১৫ সদস্যের দলে ডাক না পেলেও রয়েছেন স্ট্যান্ডবাই তালিকায়।

ঘরোয়া ক্রিকেটেও একের পর এক সেঞ্চুরি উপহার দিয়ে যাচ্ছেন। সদ্য সমাপ্ত বিসিএলে ডাবল সেঞ্চুরিও করেছিলেন। সেঞ্চুরি করেছিলেন ইমার্জিং এশিয়া কাপে। এমনকি কয়েকদিন আগে শুরু হওয়া ঢাকা প্রিমিয়ার লিগেও মোহামেডানের বিপক্ষে অসাধারণ এক সেঞ্চুরি উপহার দেন তিনি। বল হাতেও দারুণ কার্যকরী নাসির হোসেন।

ঢাকা প্রিমিয়ার লিগের প্রথম রাউন্ডেই মোহামেডানের বিপক্ষে সেঞ্চুরিটাই মূলত তাকে স্কোয়াডে জায়গা এনে দেয়ার ক্ষেত্রে হয়তো মূল ভুমিকা পালন করছে। ওই ম্যাচে তার সেঞ্চুরির ওপর ভর করেই মোহামেডানকে হারিয়ে দেয় গাজী গ্রুপ ক্রিকেটার্স। দ্বিতীয় ম্যাচেও ভিক্টোরিয়ার বিপক্ষে তিনি ছিলেন ৪১ রানে অপরাজিত। গাজী গ্রুপও জয় পেয়েছে হেসে খেলে।

ইংল্যান্ডে ক্যাম্প ও আয়ারল্যান্ড সফরের বাংলাদেশ দল: তামিম ইকবাল, সৌম্য সরকার, ইমরুল কায়েস, মুশফিকুর রহীম, সাকিব আল হাসান, সাব্বির রহমান, মাহমুদউল্লাহ, মোসাদ্দেক হোসেন, মাশরাফি বিন মর্তুজা, মুস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, তাসকিন আহমেদ, নাসির হোসেন, নুরুল হাসান সোহান, মেহেদী হাসান মিরাজ, শুভাশীস রায়, সানজামুল ইসলাম, শফিউল ইসলাম।

চ্যাম্পিয়ন্স ট্রফির বাংলাদেশ দল: তামিম ইকবাল, সৌম্য সরকার, ইমরুল কায়েস, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, সাব্বির রহমান, মাহমুদউল্লাহ, মোসাদ্দেক হোসেন, মাশরাফি বিন মুর্তজা, মুস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, তাসকিন আহমেদ, মেহেদী হাসান মিরাজ, সানজামুল ইসলাম, শফিউল ইসলাম।

চ্যাম্পিয়ন্স ট্রফির স্ট্যান্ড বাই: নাসির হোসেন, নুরুল হাসান সোহান, শুভাশীস রায়, মোহাম্মদ সাইফউদ্দিন।

সূত্রঃ জাগো নিউজ

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 9 - Rating 4.4 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)