JanaBD.ComLoginSign Up

অপুকে মেনে নেয়া ছিল শাকিব-বুবলির চক্রান্ত; বেড়িয়ে আসল নতুন তথ্য

বিবিধ বিনোদন 20th Apr 2017 at 1:52pm 823
অপুকে মেনে নেয়া ছিল শাকিব-বুবলির চক্রান্ত; বেড়িয়ে আসল নতুন তথ্য

মুলতঃ মামলা থেকে বাঁচতে নায়িকা অপু বিশ্বাসকে বউ হিসেবে মেনে নিয়েছিল নায়ক শাকিব খান। অপুর সাথে আপোষ করার যে নাটক তিনি সাজিয়েছিলেন, তা ছিল শুধু মিডিয়াকে আইওয়াশ করার জন্য। জেলে যাওয়ার ভয়ে এবং বড় অংকের কাবিনের টাকা যাতে না দিতে হয় তার জন্য তিনি আপোষের নাটক সাজিয়েছিলেন।

অপু বিশ্বাসের পারিবারিক এক ঘনিষ্ঠ একটি সূত্র জানায়, শাকিবের সবচেয়ে বড় ভয় ছিল এত দিনের অর্জিত সম্মান হারানো এবং অপুর মামলার আসামী হওয়া। তাই তড়িঘড়ি করে তিনি অপুর সাথে আপোষ করেন। তবে আপোষ করলেও শাকিব অপু এখনো আলাদাই থাকছেন।সন্তানের খোঁজখবরও নিচ্ছেন না শাকিব খান। অপুর আত্মীয় স্বজনের মাঝে বেড়ে উঠছে তার সন্তান।

অপুর বরাত দিয়ে সূত্রটি জানায়, সব কিছুর জন্য খল নায়িকা বুবলিকে দায়ী করছেন অপু ও তার পরিবার। বুবলি এখনো চেষ্টা করছে শাকিব যাতে অপুর সাথে আর কোন সম্পর্ক না রাখে। এমনকি অপুর কাবিনের টাকা পরিশোধ করে বিবাহ বিচ্ছেদের জন্যও শাকিব খানের ওপর চাপ প্রয়োগ করছে বুবলি। শাকিব খানের প্রায় ১০০ কোটি টাকার সম্পত্তির উপর যাতে অপু ভাগ বসাতে না পারে সে চেষ্টাই চালিয়ে যাচ্ছে বুবলি। অপুর সাথে বিবাহ বিচ্ছেদ হলে শাকিব খানকে বিয়ে করার ক্ষেত্রে তার সামনে আর কোন বাধা থাকবে না। শাকিব খানও সেটাই চাচ্ছে। তবে এক্ষেত্রে নাকি তার সামনে বড় বাঁধা মিডিয়া।

গত বছরের এপ্রিল মাস থেকে নিরুদ্দেশ হয়ে জান জনপ্রিয় নায়িকা অপু। অনেক জল ঘোলা হওয়ার পর চলতি মাসে শোনা গেল শাকিব খানের সঙ্গে বিয়ে ও সন্তানের খবর। ২০০৮ সালে বিয়ে করার পরও স্ত্রী হিসেবে সামাজিক স্বীকৃতি না পাওয়া এবং বুবলির সাথে শাকিবের রোমান্টিক সম্পর্কের কারণে রাগ করে মিডিয়ার সামনে শাকিবের থলের বিড়ালকে হাজির করেন।

২০০৫ সালে আমজাদ হোসেন পরিচালিত কাল সকালে ছবি দিয়ে শুরু করেন চলচ্চিত্রের ক্যারিয়ার শুরু হয় বগুড়ার মেয়ে অপুর। পরের বছর শাকিব খানের সঙ্গে এফআই মানিকের কোটি টাকার কাবিন ছবিতে অভিনয়ের মাধ্যমে সে তারকা খ্যাতি পায়।

সম্প্রতি শামীম আহমেদ রনী পরিচালিত সিনেমা ‘রংবাজ’ নিয়েই চিত্রনায়ক শাকিব খান ও চিত্র নায়িকা অপু ও বুবলির মধ্যে ত্রিমাত্রিক দ্বন্দ্ব দেখা দেয়। সেই ধারাবাহিকতায় শাকিব-অপু ব্যক্তিগত সম্পর্ক নিয়ে নানা তথ্য সবার সামনে আসে।

‘রংবাজ’ ছবিটিতে শাকিবের বিপরীতে অভিনয় করছেন নায়িকা বুবলি।অনেক প্রতিবন্ধতার পর পাবনার বিভিন্ন লোকেশনে ছবিটির শ্যুটিং শুরু হয়েছে। ছবিটি প্রযোজনা করছে বাংলাদেশের রুপরঙ চলচ্চিত্র ও কলকাতার শ্রী ভেঙ্কটেশ ফিল্মস।

তথ্যসূত্রঃ জুমবাংলা

Googleplus Pint
Like - Dislike Votes 5 - Rating 4 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)