JanaBD.ComLoginSign Up

বিভিন্ন পদে ১০০ জন নিয়োগ পাচ্ছে পরমাণু শক্তি কমিশনে

সরকারি চাকরি Thu at 2:15pm 217
বিভিন্ন পদে ১০০ জন নিয়োগ পাচ্ছে পরমাণু শক্তি কমিশনে

জনবল নিয়োগ দেবে বাংলাদেশ পরমাণু শক্তি কমিশন। প্রকাশিত বিজ্ঞপ্তি অনুযায়ী ১৩ ধরনের পদে ১০০ জন প্রকৃত বাংলাদেশি নাগরিককে এই অস্থায়ী নিয়োগ দেবে প্রতিষ্ঠানটি। বিজ্ঞপ্তিতে উল্লেখিত জেলার প্রার্থীরাই কেবল আবেদন করার সুযোগ পাবেন। তবে এতিম ও শারীরিক প্রতিবন্ধী সব জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন।

পদসমূহ
রিসার্চ অ্যাসিস্ট্যান্ট চারজন, টেকনিশিয়ান-১ তিনজন, টেকনিশিয়ান-২ ১১ জন, অফিস অ্যাসিস্ট্যান্ট কাম কম্পিউটার টাইপিস্ট পদে ১২ জন, অ্যাকাউন্টস অ্যাসিস্ট্যান্ট ১৮ জন, লাইব্রেরি অ্যাসিস্ট্যান্ট চারজন, স্টেনোটাইপিস্ট কাম কম্পিউটার অপারেটর তিনজন, কম্পিউটার টাইপিস্ট ১৬ জন, ড্রাইভার আটজন, টেকনিশিয়ান হেলপার একজন, জেনারেল অ্যাটেন্ডেন্ট-২ ১০ জন, সিকিউরিটি অ্যাটেন্ডেন্ট-২ পাঁচজন এবং গার্ডেন অ্যাটেন্ডেন্ট-২ পাঁচজনসহ মোট ১০০ জনকে এই নিয়োগ দেওয়া হবে।

যোগ্যতা
পদগুলোতে আবেদনের জন্য পদমর্যাদা অনুযায়ী প্রার্থীদের অষ্টম শ্রেণি পাস থেকে বিএসসি ডিগ্রি পর্যন্ত শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে। এ ছাড়া বিজ্ঞপ্তি অনুযায়ী প্রার্থীদের কয়েকটি পদের জন্য বিভিন্ন মেয়াদে অভিজ্ঞতার পাশাপাশি অন্যান্য দক্ষতাসম্পন্নও হতে হবে।

বয়স
আগামী ১৮ মে, ২০১৭ অনুযায়ী আবেদনকারীদের বয়স হতে হবে সর্বোচ্চ ৩০ বছর। এ ছাড়া মুক্তিযোদ্ধা কোটাধারী, প্রতিবন্ধী ও ক্ষুদ্র নৃগোষ্ঠী প্রার্থীদের ক্ষেত্রে বয়স সর্বোচ্চ ৩২ বছর পর্যন্ত শিথিলযোগ্য।

বেতন
পদমর্যাদা অনুযায়ী নিয়োগপ্রাপ্তদের বেতন হবে প্রতি মাসে আট হাজার ২৫০ থেকে ২৬ হাজার ৫৯০ টাকা পর্যন্ত।

আবেদন প্রক্রিয়া
বিজ্ঞপ্তিতে উল্লেখিত নিয়ম অনুসরণ করে প্রার্থীরা জিইপি, রেজিস্ট্রি ডাক বা কুরিয়ার সার্ভিসযোগে অথবা সরাসরি আবেদন পাঠাতে পারবেন। আবেদন পাঠানোর ঠিকানা ‘সচিব, বাংলাদেশ পরমাণু শক্তি কমিশন, পরমাণু ভবন, ই-১২/এ, আগারগাঁও, শেরেবাংলা নগর, ঢাকা-১২০৭’। আবেদন করার সুযোগ থাকছে ১৮ মে, ২০১৭ পর্যন্ত।

বিস্তারিত দেখে নিন প্রকাশিত বিজ্ঞপ্তিতে :

Googleplus Pint
Like - Dislike Votes 6 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)