JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

আদিত্যর কারণে কপাল পুড়ল সাইফ কন্যার

সিনেমা জগৎ 20th Apr 2017 at 2:19pm 245
আদিত্যর কারণে কপাল পুড়ল সাইফ কন্যার

বলিউড অভিনেতা সাইফ আলী খান ও তার প্রাক্তন স্ত্রী অমৃতা সিংয়ের মেয়ে সারা আলী খান। অনেকদিন ধরেই বলিউডে অভিষেক হচ্ছে এমন গুঞ্জনে আলোচনায় তিনি। শোনা যাচ্ছে, করণ জোহরের স্টুডেন্ট অব দ্য ইয়ার-টু সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখবেন সারা। কিন্তু এখন পর্যন্ত এ বিষয়ে কোনো আনুষ্ঠানিক ঘোষণা পাওয়া যায়নি।

এদিকে বলিউডের ‘মিস্টার প্যাসনেট’খ্যাত তারকা আমির খানের পরবর্তী সিনেমাথাগস অব হিন্দুস্তান। কয়েকদিন আগে খবর চাউর হয়, সিনেমায় প্রধান নারী চরিত্রের জন্য নাকি সারাকে চাইছেন এ অভিনেতা। আমিরের সিনেমা মানেই বক্স অফিসে হিট। তাই তার সিনেমায় অভিনয় মানেই রাতারাতি তারকাখ্যাতি। সারার মা অমৃতা সিংও চাইছেন আমিরের সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখুক মেয়ে। এতে সবার নজরে আসতে সুবিধা হবে সারার।

এ জন্য সিনেমার অডিশনও নাকি দিয়েছেন সাইফ কন্যা কিন্তু সিনেমাটির প্রযোজক আদিত্য চোপড়ার কারণে কপাল পুড়েছে সারার। সিনেমার চরিত্রের জন্য সারাকে নাকি আদিত্যর পছন্দ হয়নি। এ জন্য তাকে সিনেমাটি থেকে বাদ দেয়া হয়েছে। প্রকাশিত প্রতিবেদনে এমনটাই জানিয়েছে ভারতীয় একটি সংবাদমাধ্যম।

থাগস অব হিন্দুস্তান সিনেমাটি পরিচালনা করবেন বিজয় কৃষ্ণ আচার্য। আমির খানের ধুম-থ্রি সিনেমাটি পরিচালনা করেছিলেন তিনি। আমির ছাড়াও সিনেমাটিতে আছেন অমিতাভ বচ্চন। আগামী জুন থেকে সিনেমাটির শুটিং শুরু হবে বলে জানা গেছে। আগামী বছর দিওয়ালিতে সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

তথ্যসূত্রঃ আজকাল

Googleplus Pint
Like - Dislike Votes 4 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)