JanaBD.ComLoginSign Up

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

নির্জন দ্বীপে শ্রদ্ধা কাপুরের সান্নিধ্য চান এই ক্রিকেটার!

খেলাধুলার বিবিধ 20th Apr 2017 at 3:41pm 348
নির্জন দ্বীপে শ্রদ্ধা কাপুরের সান্নিধ্য চান এই ক্রিকেটার!

শান্তশিষ্ট হিসেবেই জাতীয় দলে পরিচিত। অথচ, তাঁর মনেই রয়েছে দুষ্টু-মিষ্টি ইচ্ছে। ইনি ভুবনেশ্বর কুমার। যিনি প্রতি মুহূর্তে প্রমাণ করে চলেছেন পেসারদের স্বভাবজাত আগ্রাসন না দেখিয়েও উইকেট দখল করতে অসুবিধা হয় না।

যাই হোক, কিভাবে তিনি মনের মধ্যে লালন করে চলেছেন গোপন ইচ্ছে, তা প্রমাণ হয়ে গেল সম্প্রতি। স্টার স্পোর্টসের তরফ থেকে এক প্রশ্নোত্তর পর্বে তাঁকে জিজ্ঞাসা করা হয়েছিল, একটি নির্জন দ্বীপে, যদি তিনজনকে নিয়ে যেতে হয়, তাহলে তাঁরা কারা হবেন!

সেই প্রশ্নের উত্তরেই ভুবি যা জানালেন, তাতে প্রত্যেকের চক্ষু ছানাবড়া। প্রথমেই তিনি নাম করলেন শ্রদ্ধা কাপুরের। দ্বিতীয় ও তৃতীয় ব্যক্তি হিসেবে যদিও কোনো বলিউড সুন্দরী কিংবা অভিনেত্রী নেই। বাকি দুজন হলেন মহেন্দ্র সিং ধোনি ও রবি শাস্ত্রী। শ্রদ্ধা কাপুরের নাম অপ্রত্যাশিত না থাকলেও মাহি এবং শাস্ত্রী কেন!

সম্প্রচারিত সেই ভিডিওতে ভুবিকে বলতে শোনা গিয়েছে, ধোনি ও শাস্ত্রী- তাঁর কেরিয়ার গড়তে এই দুজনেরই গুরুত্বপূর্ণ অবদান রয়েছে। ভুবি জাতীয় দলে খেলার সময় শাস্ত্রী একসময় কোচ ছিলেন। তিনি বরাবর ভুবনেশ্বরের দক্ষতায় আস্থা রেখেছেন।

পাশাপাশি, ভুবনেশ্বরের আন্তর্জাতিক কেরিয়ারের বেশির ভাগ সময়ই অধিনায়ক ছিলেন মহেন্দ্র সিং ধোনি। ধোনি তাঁকে প্রত্যহ আত্মবিশ্বাস জুগিয়ে গিয়েছেন, আন্তর্জাতিক মঞ্চে ভালো পারফর্ম করার জন্য। তাই ধোনিকে সব সময়ই স্পেশাল মনে করেন তিনি।

গত মৌসুমের পর বর্তমানে চলতি আইপিএল এও দুরন্ত ফর্মে রয়েছেন ভুবনেশ্বর কুমার। সানরাইজার্স হায়দরাবাদের জার্সিতে ১৫টি উইকেট দখল করে পার্পল ক্যাপ দখলের দৌড়ে প্রথম স্থানেই রয়েছেন তিনি। তাঁর দলও রয়েছে লিগ তালিকায় দুই নম্বর স্থানে। যাই হোক, শ্রদ্ধা কাপুরের প্রতি গোপন প্রেমেই কি সাফল্য? কে জানে! -কালের কন্ঠ


জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 8 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)