JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

চ্যাম্পিয়নস লিগের বাজে দলে বার্সার পাঁচ

ফুটবল দুনিয়া 20th Apr 2017 at 4:06pm 202
চ্যাম্পিয়নস লিগের বাজে দলে বার্সার পাঁচ

শেষ হয়ে গেল চ্যাম্পিনস লিগের শেষ আটের পর্ব। যেখানে এই পর্ব উতরে সেমিফাইনালে জায়গা করে নিয়েছে রিয়াল মাদ্রিদ, অ্যাতলেটিকো মাদ্রিদ, জুভেন্টাস ও মোনাকো। তবে অপ্রত্যাশিতভাবে বাদ পড়েছে বার্সেলোনা। এছাড়া এ তালিকায় রয়েছে বায়ার্ন মিউনিখ, বুরুশিয়া ডর্টমুন্ড ও লিচেস্টার সিটি।

বুধবার রাতের খেলায় ঘরের মাঠ ক্যাম্প ন্যু’তে কোয়ার্টারের দ্বিতীয় লেগে জুভেন্টাসের বিপক্ষে গোলশূন্য ড্র করে বার্সা। ফলে দুই লেগ মিলিয়ে ৩-০ ব্যবধানের হার নিয়ে বিদায় ঘটে কাতালানদের। দ্বিতীয় লেগে কোনো রকম আলো ছড়াতে পারেনি লুইস এনরিকের সেরা বাজি লিওনেল মেসি। খারাপ খেলেছেন দলের আরও চার ফুটবলার।

ফুটবলের জনপ্রিয় অনলাইন গোল.কম চ্যাম্পিয়নস লিগের বাজে একাদশ সাজিয়েছে। যেখানে বার্সারই জয়জয়কার! ডর্টমুন্ডের আছেন চার ফুটবলার। আর বায়ার্ন ও লিচেস্টারের হয়ে আছেন একজন করে।

এ তালিকায় স্ট্রাইকার হিসেবে মেসির সঙ্গে আছেন সতীর্থ লুইস সুয়ারেজ। এছাড়া রাখা হয়েছে অ্যাতলেটিকো মাদ্রিদের বিপক্ষে হেরে বিদায় নেওয়া লিচেস্টারের স্ট্রাইকার শিনজি ওকাজাকি।

মধ্যমাঠে বার্সার আর্জেন্টাইন তারকা মাশ্চেরানোর সঙ্গে আছেন বায়ার্নের আরতুরো ভিদাল ও ডর্টমুন্ডের সেভেন বেন্ডার। রক্ষণে রয়েছেন বার্সার দুই ডিফেন্ডার। এরা হলেন জার্মেই ম্যাথিউ ও জেরার্ড পিকে। আছেন ডর্টমুন্ডের সোকরাতিস পাপাসতাতথোপোলোস ও লুকাস পিসজেজে।

এই দলে গোলরক্ষক হিসেবে আছেন জার্মান ক্লাব ডর্টমুন্ডের রোমান বুরকি।

তথ্যসূত্রঃ বাংলানিউজ২৪

Googleplus Pint
Like - Dislike Votes 4 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)