JanaBD.ComLoginSign Up

‘এল ক্ল্যাসিকোই বার্সার শেষ সুযোগ’

ফুটবল দুনিয়া 20th Apr 2017 at 6:17pm 164
‘এল ক্ল্যাসিকোই বার্সার শেষ সুযোগ’

আশার প্রদীপ নিভে গেল সবটুকু। চ্যাম্পিয়ন্স লিগের টিকে থাকার সুযোগ শেষ। বুধবার রাতে জুভেন্টাসের সঙ্গে দ্বিতীয় লেগে গোলশূন্য ড্র করেছে বার্সেলোনা। আর তাতে সব সমীকরণের সমাপ্তি হয়। দুই লেগ মিলে জুভিদের কাছে ৩-০ ব্যবধানে পরাজিত হয় কাতালান ক্লাবটি। তাই চ্যাম্পিয়ন্স লিগ থেকে বিদায়টাও নিশ্চিত হয় লুইস এনরিকের দলের।

বার্সা শিবির এখন হতাশাগ্রস্ত। দ্বিতীয় লেগের ম্যাচে রেফারির শেষ বাশি বাঁজানোর সঙ্গে দলটির খেলোয়াড়দের চোখে জল। নেইমার তো অঝোরেই কাঁদছিলেন। ক্লাবটির প্রতি শতভাগ উজাড় করে দেন বলেই তো ব্রাজিলিয়ান ফরোয়ার্ডের এমন কান্না! পেশাদার ফুটবল বলতে যা বুঝায়।

দিন তো আর থেমে থাকার নয়। নতুন কিছু নিয়েই আশা দেখছে বার্সা। দলীয় অধিনায়ক আন্দ্রেস ইনিয়েন্তা যেমন জানালেন, অতীত নিয়ে পড়ে থাকতে চান না। স্প্যানিশ লা লিগা ও কোপা দেল রে নিয়ে ভাবছেন। বার্সাকে লা লিগা জিততে হলে এল ক্ল্যাসিকোকেই শেষ সুযোগ হিসেবে দেখছেন ইনিয়েস্তা। ওই ম্যাচ জিততে চান তিনি।

বার্সা অধিনায়ক বলেন, ‘চ্যাম্পিয়ন্স লিগ থেকে ছিটকে পড়া আসলেই চরম হতাশার। সর্বোচ্চ দিয়েই চেষ্টা করেছি। আমাদের জন্য এখন কঠিন সময়। সামনে এগিয়ে যেতে হবে। সান্তিয়াগো বার্নাব্যুতে (২৪ এপ্রিল) এল ক্ল্যাসিকো জিততেই হবে। কেননা এটাই আমাদের শেষ সুযোগ।’

তথ্যসূত্রঃ অনলাইন

Googleplus Pint
Like - Dislike Votes 6 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)