JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

বাহুবলী না হলে কাটাপ্পা হতাম: প্রভাস

বিবিধ বিনোদন 20th Apr 2017 at 8:05pm 299
বাহুবলী না হলে কাটাপ্পা হতাম: প্রভাস

সর্বকালের সর্বাধিক আয়ের ভারতীয় সিনেমা ‘বাহুবলী’র প্রধান অভিনেতা প্রভাস বলছেন, বাহুবলী চরিত্রে অভিনয় না করলে কাটাপ্পা বা শীবাগামী’র চরিত্রে অভিনয় করতে চাইতেন তিনি।

ইন্ডিয়ান এক্সপ্রেস-এর সঙ্গে আলাপকালে দক্ষিণী এই তারকা বলেন,“অনেক সময়ই আমার মনে হয়েছে, কাটাপ্পা কিংবা শীবাগামী’র চরিত্রে অভিনয করলে কেমন হতো! অবশ্যই বাহুবলী চরিত্রে অভিনয় করতে পেরে আমি দারুণ খুশি। কিন্তু যখনই কাটাপ্পা, শীবাগামী কিংবা বল্লাল-এর মতো চরিত্র আমি দেখি, আমার মনে হয় এই চরিত্রগুলোতে আমি থাকলে কীভাবে অভিনয় করতাম।”

তিনি আরও বলেন,“তবে এটাই স্বাভাবিক। আপনি যখন একটি সিনেমায় অভিনয় করেন, তখন আপনার এটা মনে হবেই। এর মানে এই নয় যে আমি নিজের চরিত্র থেকে অন্যদের চরিত্রে অভিনয় করতে বেশি স্বাচ্ছন্দ্যবোধ করতাম। তবে এমন হলে কেমন হতো- এই চিন্তা মাথায় ঘুরতেই পারে।”

যতোই ঘনিয়ে আসছে ‘বাহুবলী টু’-র মুক্তির দিন, ততোই নাকি নার্ভাস বোধ করছেন প্রভাস।

তিনি বলেন,“এখনকার অনুভূতি অবশ্যই ‘বাহুবলী’র প্রথম পর্বের মতো নয়। তখনও আমরা জানতাম না, কোন কোন অঞ্চলে এই সিনেমা চলবে? এটা মানুষ কতটা গ্রহণ করবে? তার কিছুই আমরা জানতাম না। সৌভাগ্যক্রমে মানুষ সিনেমাটি পছন্দ করেছে। আর তাই আমি এখন নার্ভাস বোধ করছি, তবে একইসঙ্গে ভেতরে একটা উত্তেজনাও অনুভূত হচ্ছে।”

কিছুদিন ধরেই শোনা যাচ্ছিল পশ্চিমের জনপ্রিয় টিভি সিরিজ ‘গেইম অফ থ্রোন্স’-এর নির্মাতারা প্রভাসকে এই সিরিজে নিতে চান। এমন খবরকে স্রেফ গুজব হিসেবেই উড়িয়ে দিলেন এই তারকা।

তিনি বলেন,“আমার জানামতে এরকম কিছু ঘটেনি।”

এদিকে ‘বাহুবলী টু’র মুক্তি নিয়ে প্রস্তুতির পাশপাশি নির্মাতা এসএস রাজামৌলি’র দল সম্প্রতি প্রকাশ করেছে ‘বাহুবলী: দ্য লস্ট লিজেন্ডস’ নামের একটি টুডি অ্যানিমেটেড সিরিজ। ভারতে আমাজনের ভিডিও অন ডিমান্ড নামের ভিডিও স্ট্রিমিং সাইটে দেখা যাবে এই সিরিজটি।

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 4 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)