JanaBD.ComLoginSign Up

ফাঁস হয়ে গিয়েছে এইচটিসির এক দুর্ধর্ষ ফোনের তথ্য

মোবাইল ফোন রিভিউ 21st Apr 2017 at 12:16am 257
ফাঁস হয়ে গিয়েছে এইচটিসির এক দুর্ধর্ষ ফোনের তথ্য

ইদানীং সময়ে নতুন কিছু ফোন বাজারে আসার আগেই ফাঁস হয়ে যাচ্ছে তার তথ্য। এইচটিসির নতুন ফোনের ক্ষেত্রে তাই আলাদা কিছু ঘটেনি। এই বছর এইচটিসির ইউ সিরিজের নয়া ফোন এইচটিসি ‘U Ocean’ বাজারে আসার আগেই তার তথ্য ফাঁস হয়ে গিয়েছে। গত কয়েক সপ্তাহ ধরে সব ফোন প্রেমীদের বেশ উত্তেজনা চলছে।

ফাঁস হওয়া ছবিতে দেখা গিয়েছে, এইচটিসির নয়া এই ফোনের পেছনে রয়েছে ক্যামেরা ও ফ্ল্যাশ। কালো রঙের ফোনটিতে রয়েছে মেটাল বডি। ডিসপ্লের ওপরে রয়েছে ক্যামেরা এবং নিচের দিকে রয়েছে ফিজিক্যাল হোম বাটন। এছাড়াও ফোনটিতে থাকতে পারে স্ন্যাপড্রাগন ৮৩৫ প্রসেসর। ৫.৫ ইঞ্চির কিউএইচডি ডিসপ্লের পাশাপাশি ছবি তোলার জন্য পেছনে থাকতে পারে ১২ মেগাপিক্সেল ক্যামেরা। সেলফির দিকে বিশেষ নজর দিতে ফোনটির সামনে থাকতে পারে ১৬ মেগাপিক্সেল ক্যামেরা। ইন্টারনাল স্টোরেজের ওপর নির্ভর করে ৬৪ এবং ১২৮ গিগাবাইট মেমোরি সংস্করণে পাওয়া যেতে পারে ডিভাইসটি। যাতে অপারেটিং সিস্টেম হিসেবে অ্যান্ড্রয়েড ৭.১ নোগাট থাকবে।

এছাড়াও ফোনটিতে থাকতে পারে বিশেষ জেসচার সুবিধা। যার ফলে কাস্টমাইজ করে ফোনটি নিয়ন্ত্রণ করা যাবে আরও সহজে। ফোনটি এই মাসেই বাজারে আসতে পারে বলে মনে করছে অনেকে। যদিও এইচটিসির তরফ থেকে অফিসিয়ালিভাবে এখনও কিছু জানা যায়নি।

Googleplus Pint
Like - Dislike Votes 12 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)