JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

টিভিতে আজকের চলচ্চিত্র : ২১ এপ্রিল, ২০১৭

টিভির সময়সূচী 21st Apr 2017 at 2:29am 152
টিভিতে আজকের চলচ্চিত্র : ২১ এপ্রিল, ২০১৭

তারকাঁটা : অভিনয়ে আরিফিন শুভ, বিদ্যা সিনহা মিম, মৌসুমী। পরিচালক মোস্তফা কামাল রাজ। বিকেল ৩টা ১০ মিনিট, এটিএন বাংলা।

গল্পসূত্র : শিক্ষিত ছেলে ইব্রাহিমের সন্ত্রাসী হয়ে ওঠার গল্প। আসলাম ও মুসা গ্যাংয়ের মধ্যে দ্বন্দ্ব। মুসার হয়ে ইব্রাহিম খুন করে আসলামের ভাইকে। এরপর একের পর এক খুন করতে হয় ইব্রাহিমকে। এই খুনি প্রেমে পড়ে উঠতি গায়িকা চাঁদের। কিন্তু ইব্রাহিমের বোন চায় না ভাই কোনো মেয়ের প্রেমে পড়ুক। প্রেম, পরিবার ও আন্ডারওয়ার্ল্ড—ত্রিমুখী ঘাত-প্রতিঘাতে জর্জরিত ইব্রাহিম।

গজ উকিলের হত্যারহস্য : অভিনয়ে কিংশুক দে, আবিষ্কার, প্রেমাংশু রায়। পরিচালক কিংশুক দে। দুপুর ১২টা, ডিডি বাংলা।

গল্পসূত্র : প্রতিদিন দাবা খেলে দুই বন্ধু গজপতি ও গুপি। পেশায় উকিল গজ। একদিন ঘরে তাকে মৃত অবস্থায় পাওয়া যায়। গুপি দেখতে পায়, তার হারানো গামছা মৃত গজের গলায় পেঁচানো। মিথ্যা খুনের দায়ে ফেঁসে যাওয়ার ভয়ে সে বর্ধমানে পালায়। তার পিছু নেয় দুই পকেটমার। তাদের ধারণা, গজের গচ্ছিত টাকা নিয়ে পালাচ্ছে গুপি।

ভাগম ভাগ : অভিনয়ে অক্ষয়, গোবিন্দ, লারা দত্ত, আরবাজ খান। পরিচালক প্রিয়দর্শন। সকাল ১০টা ১৫ মিনিট, স্টার গোল্ড।

গল্পসূত্র : চপক চতুর্বেদী একটি নাট্যদলের পরিচালক। বান্টি ও বাবলাকে দলে নায়ক ও ভিলেন হিসেবে অভিনয়ের জন্য ভাড়া করে। কিন্তু দুজনই চায় নায়ক হতে। হঠাৎ ব্রিটেনে নাটক করার সুযোগ পায় চপকের দল। পথে কাউকে কিছু না জানিয়ে দল ছেড়ে যায় নায়িকা অঞ্জলি। ব্রিটেনে বাস করা ভারতের নাগরিক মুন্নীকে নায়িকা হিসেবে দলে আনে বাবলা। মেনে নেয় না বান্টি।

জ্যাক রায়ান—শ্যাডো রিক্রুট : অভিনয়ে ক্রিস পাইন, কেভিন কোস্টনার, কিরা নাইটলি। পরিচালক কেনেথ ব্রেনাঘ। বিকেল ৪টা ৫৫ মিনিট, জি স্টুডিও।

গল্পসূত্র : আমেরিকায় ৯/১১-র হামলার পর আফগানিস্তান যুদ্ধে মেরুদণ্ডে গুরুতর আঘাত পায় জ্যাক। দেশে ফিরে দীর্ঘ চিকিৎসায় সুস্থ হয়। লন্ডন স্কুল অব ইকোনমিকস থেকে পাস করা জ্যাককে সন্ত্রাসী কার্যকলাপে আর্থিক লেনদেনের ওপর নজরদারির দায়িত্ব দেয় সিআইএ। রুশ পুঁজিপতি ভিক্টর চেরেভিনের সম্পৃক্ততার খোঁজ পায় রায়ান। তদন্তের জন্য রাশিয়া রওনা হয় সে।

Googleplus Pint
Like - Dislike Votes 8 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)