JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

বাবার বয়সি শিক্ষক বললেন আমি অবিবাহিত!

আন্তর্জাতিক 21st Apr 2017 at 8:11am 236
বাবার বয়সি শিক্ষক বললেন আমি অবিবাহিত!

নকল করে ধরা পড়ার পর দ্বিতীয় বার পরীক্ষায় বসতে দেওয়ার ‘শর্ত’ হিসেবে এক ছাত্রীকে তার সঙ্গে ‘রাত কাটানোর’ প্রস্তাব দিলেন এক শিক্ষক। ছাত্রীর অভিযোগ, তার সঙ্গে রাত না কাটালে পরীক্ষা হলের প্রবেশপত্র এবং গুরুত্বপূর্ণ নথি ফিরিয়ে না দেওয়ার হুমকি দিয়েছেন অমিত গনভীর নামে ওই শিক্ষক। ঘটনাটি ঘটেছে ভারতের নাগপুরের এক পলিটেকনিক কলেজে।

আনন্দবাজারে প্রকাশিত এক প্রতিবেদনে জানানো হয়েছে, গত ১৩ এপ্রিল নাগপুরের ধর্মপীঠ পলিটেকনিক কলেজে পরীক্ষার সিট পড়েছিল ওই ছাত্রীর। অমিত ছিলেন ওই হলের গার্ড। পরীক্ষা চলাকালীন নকল করার সময় ধরা পড়েন ওই ছাত্রী। ওই ছাত্রীর সমস্ত নথিও বাজেয়াপ্ত করে নেওয়া হয়।

ওই ছাত্রীর অভিযোগ, তার প্রবেশপত্র, মোবাইল, আইডেন্টিটি কার্ড— সবই বাজেয়াপ্ত করে নেন ওই শিক্ষক। তিনি প্রতিবাদ করতে গেলে ওই শিক্ষক তাকে কুপ্রস্তাব দেন। তার সঙ্গে রাত না কাটালে নথি ফিরিয়ে দেবেন না বলে হুমকিও দেন তিনি।

এর পরই ঘটনা কলেজের অধ্যক্ষকে জানান ওই ছাত্রী। অভিযোগ জাননো হয় স্থানীয় আম্বাজারি থানাতেও।

ওই ছাত্রী পুলিশকে বলেন, ‘আমি বার বারই তাকে বোঝানোর চেষ্টা করছিলাম যে, উনি আমার বাবার বয়সী। কিন্তু উনি আমাকে বলেন, তিনি এখনও অবিবাহিত।

আম্বাজারি থানার ইনস্পেক্টর অতুল সনবিস জানান, এ ঘটনায় গতকাল বৃহস্পতিবারই যৌন নিগ্রহের অভিযোগে অভিযুক্ত শিক্ষককে গ্রেপ্তার করা হয়েছে।

Googleplus Pint
Noyon Khan
Manager
Like - Dislike Votes 6 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)