JanaBD.ComLoginSign Up

২২ মেগাপিক্সেল ক্যামেরার ফোন আনলো শার্প

মোবাইল ফোন রিভিউ 21st Apr 2017 at 1:58pm 98
২২ মেগাপিক্সেল ক্যামেরার ফোন আনলো শার্প

জাপানের প্রযুক্তিপণ্য নির্মাতা প্রতিষ্ঠান শার্প নতুন ফোন বাজারে ছেড়েছে। ফোনটির মডেল শার্প অ্যাকুয়াস আর। ফ্লাগশিপ ঘরানার এই ফোনটি জাপানের বাজারে ছাড়া হয়েছে। এই ফোনটির বিশেষত্ব হচ্ছে এতে আর্টিফিশিয়াল ইন্টেলেজেন্সি ব্যবহার করা হয়েছে।

ফোনটিতে কোয়ালকমের সর্বাধুনিক ও সর্বশেষ প্রযুক্তির প্রসেসর স্ন্যাপড্রাগন ৮৩৫ ব্যবহার করা হয়েছে। এছাড়াও এতে ইমোপ নামের আর্টিফিশিয়াল ইন্টেজেলেন্সি রয়েছে।

গ্লাস বডির এই ফোনটিতে মেটালিক এজ ডিজাইনে তৈরি। এর ডান পাশে আছে পাওয়ার বাটন। সিম ট্রে আছে বাম পাশে। ফোনটিতে ইউএসবি টাইপ-সি পোর্ট ব্যবহার করা হয়েছে। এর হোমবাটনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর রয়েছে।

শার্পের নতুন ফোনটিতে আছে ৫.৩ ইঞ্চির কোয়াডএইচডি ডিসপ্লে। ডিসপ্লের রেজুলেশন ১৪৪০x২৫৬০ পিক্সেল। ফোনটি অ্যানড্রয়েড ৭.১ নুগাট অপারেটিং সিস্টেম চালিত। এতে ৪ জিবি র‌্যাম আছে। বিল্টইন মেমোরি ৬৪ জিবির।

ছবির জন্য এই ফোনের রিয়ার ক্যামেরায় আছে ২২.৬ মেগাপিক্সেল। রিয়ার ক্যামেরায় এলইডি ফ্লাশ আছে। এর অ্যাপারচার এফ/১.৯। সেলফি ক্যামেরা ১৬.৩ মেগাপিক্সেলের।
সেলফি ক্যামেরায় ওয়াইড অ্যাঙ্গেল লেন্স রয়েছে।

ফোনটির ব্যাটারি ৩১০০ মিলিঅ্যাম্পিয়ার আওয়ারের। এতে কুইক চার্জ ৩.০ প্রযুক্তি ব্যবহার করা হয়েছে। কানেকটিভিটি হিসেবে আছে ফোরজি, ওয়াইফাই, ব্লুটুথ৫.০. জিপিএস।

ফোনটির দাম সম্পর্কে এখনো ধারণা পাওয়া যায়নি।

Googleplus Pint
Like - Dislike Votes 10 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)