JanaBD.ComLoginSign Up

মেসিদের কোচ হতে চান হোর্হে সাম্পাওলি

ফুটবল দুনিয়া 21st Apr 2017 at 2:08pm 113
মেসিদের কোচ হতে চান হোর্হে সাম্পাওলি

সেভিয়া আগেই আর্জেন্টাইন ফুটবল অ্যাসোসিয়েশনকে (এএফএ) সতর্ক করে দিয়েছিল তাদের কোচকে যেন প্রলুব্ধ করা না হয়। কিন্তু স্বয়ং হোর্হে সাম্পাওলি আর্জেন্টিনার কোচ হওয়ার ব্যাপারে আগ্রহ প্রকাশ করেছেন।

এর আগে লিওনেল মেসির কোচ হওয়ার ব্যাপারে আগ্রহ প্রকাশ করলেও এবার প্রথমবারের মতো প্রকাশ্যে আর্জেন্টিনা জাতীয় দলের কোচ হওয়ার মনোবাসনা ব্যক্ত করেন সেভিয়া বস।

সেভিয়ার সঙ্গে ২০১৮ সালের ৩০ জুন পর্যন্ত চুক্তি রয়েছে সাম্পাওলির। স্প্যানিশ জায়ান্টরা সেই চুক্তির মেয়ার পূর্ণ করার ব্যাপারে আগ্রহী। এডগার্ডো বাউজা আর্জেন্টিনার কোচিং পদ থেকে বরখাস্ত হওয়ার পর থেকেই মেসিদের কোচ হিসেবে সাম্পাওলির নামই বেশি উচ্চারিত হচ্ছিল।

ইএসপিএন সাম্পাওলিকে আর্জেন্টিনার কোচ হতে চান কি না এমন প্রশ্ন করলে কৌশলী উত্তর দেন তিনি। সেভিয়াকে কোনো রকম কষ্ট না দিয়ে সঠিক সময়ে মেসিদের সঙ্গে যোগ দিতে চান বলে জানান তিনি, 'আমি জানি যে আর্জেন্টিনা আমার ব্যাপারে আগ্রহী। আমিও তাদের ব্যাপারে আগ্রহী। যদি আমি সেটি স্বীকার না করি তবে সেটি মিথ্যা বলা হবে।'

তবে আর্জেন্টিনাকে সঠিক সময় পর্যন্ত অপেক্ষা করতে হবে বলে জানান সাম্পাওলি, 'আমি জানি যে তারা আমাকে তালিকার প্রথম দিকে রেখেছে। কিন্তু আর্জেন্টিনাকে সঠিক সময় পর্যন্ত অপেক্ষা করতে হবে। যাতে করে কোনো পক্ষ ক্ষতিগ্রস্ত না হয়। এখন (আর্জেন্টিনার কোচ)হলে সেটি সেভিয়ার জন্য ক্ষতিকর হবে। কিন্তু আমি এমনটি হতে দিতে পারি না।'

গত গীষ্মে সেভিয়ার কোচ হিসেবে যোগ দিয়েছিলেন সাম্পাওলি। গত বছরের আগস্টে জেরার্ডো মার্টিনো আর্জেন্টিনার কোচিং পদ থেকে ইস্তফা দিলে সেই পদে বসার প্রস্তাব পান এই সেভিয়া কোচ। তবে সেই প্রস্তাব তখন ফিরিয়ে দেন তিনি। আগামী জুনের আগেই নতুন কোচ নিয়োগ দিতে মরিয়া এএফএ।

তথ্যসূত্রঃ সমকাল

Googleplus Pint
Like - Dislike Votes 6 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)