JanaBD.ComLoginSign Up

প্রেমের ফাঁদে ফেলে কলেজছাত্রীকে নিয়ে উধাও পিয়ন!

দেশের খবর Fri at 2:28pm 197
প্রেমের ফাঁদে ফেলে কলেজছাত্রীকে নিয়ে উধাও পিয়ন!

প্রেমের ফাঁদে ফেলে এক ছাত্রীকে নিয়ে পালিয়ে গেছে যশোরের অভয়নগর উপজেলার নওয়াপাড়া মহিলা কলেজের পিয়ন মনিরুল ইসলাম (৩০)।

সোমবার দিবাগত রাত ৩টার দিকে কলেজ পিয়ন মনিরুল ইসলাম ও তার কয়েকজন সহযোগী মিলে ওই ছাত্রীকে নিয়ে উধাও হয়েছে। এ ঘটনায় বুধবার থানায় মামলা হয়েছে।

স্থানীয় ও অভিযোগ সূত্রে জানা গেছে, নওয়াপাড়া মহিলা কলেজের পিয়ন মনিরুল ইসলাম ২০১০ সালে তার এক চাচাতো বোনকে বিয়ে করে। বিয়ের পর চরম নির্যাতন সহ্য করতে না পেরে মেয়ে নিজেই স্বামীকে তালাক দেন।

এর পর মনিরুল ইসলাম তার কলেজে পড়া এক হিন্দু মেয়েকে প্রেমের ফাঁদে ফেলে সর্বস্ব লুটে নেয়। এ ঘটনায় কলেজ থেকে মনিরুল ইসলাম সাময়িক বরখাস্ত হয়েছিল।

এরপর সোমবার কলেজের ওই ছাত্রীকে নিয়ে উধাও হয় মনিরুল।

এ বিষয়ে কলেজের অধ্যক্ষ বিশ্বজিৎ পাল জানান, কলেজের সভাপতি বাইরে থাকায় আমরা মনিরুলের ব্যাপারে ব্যবস্থা নিতে পারিনি। তবে ছাত্রীকে তুলে নেয়ার পর জরুরি সভা করে মনিরুলকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে।

ওই কলেজ ছাত্রীর বাবা বলেন, 'আমার বাবা একজন শহীদ মুক্তিযোদ্ধা। আমার ইচ্ছা ছিল মেয়েকে অনেক লেখাপাড়া শেখাবো। আশা করেছিলাম মুক্তিযোদ্ধা কোটায় তার চাকরি হবে। কিন্তু এখন আমার সব আশা শেষ করে দিয়েছে ওই পিয়ন।'

তিনি অভিযোগ করেন, 'সময়মতো কলেজ কর্তৃপক্ষ ব্যবস্থা নিলে আমার মেয়ের এত বড় ক্ষতি হতো না।'

অভয়নগর থানার ওসি আনিসুর রহমান জানান, এ ব্যাপারে অভিযোগ পেয়েছি। বিষয়টি আমলে নেয়া হয়েছে।

তথ্যসূত্রঃ যুগান্তর

Googleplus Pint
Like - Dislike Votes 8 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)