JanaBD.ComLoginSign Up
জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "JanaBD.Com"

নেইমারে মুগ্ধ বেকহাম

ফুটবল দুনিয়া 21st Apr 2017 at 4:41pm 149
নেইমারে মুগ্ধ বেকহাম

নেইমারের ভূয়সী প্রশংসাই করেছেন ডেভিড বেকহাম। ইংলিশ আইকনের বিশ্বাস, প্রতিদ্বন্দ্বী লিওনেল মেসি ও ক্রিস্টিয়ানো রোনালদোকে টপকে বিশ্বসেরা খেলোয়াড় হতে প্রস্তুত বার্সেলোনার ব্রাজিলিয়ান সেনসেশন।

বেকহামের কথায় সান্তোস ক্যারিয়ারেই বিশ্বসেরা হওয়ার জানান দিয়েছেন নেইমার। সাবেক ম্যানচেস্টার ইউনাইটেড ও রিয়াল মাদ্রিদ মিডফিল্ডারের চোখে ২৫ বছর বয়সী এ ফরোয়ার্ড অসাধারণ প্রতিভাধর ও একটি প্রজন্মের সেরাদের একজন।

২০১৩ সালে বার্সায় পাড়ি জমানোর পর ক্লাব ও দেশের জার্সিতে নিজেকে নতুন উচ্চতায় নিয়ে গেছেন পেলের উত্তরসূরি। গত বছর তার হাত ধরে নিজেদের ফুটবল ইতিহাসে প্রথমবারের মতো অলিম্পিক চ্যাম্পিয়ন হয় সেলেকাওরা।

বার্সার হয়ে ইতোমধ্যে ১০০ গোলের মাইলফলক ছুঁয়েছেন নেইমার এবং দেখিয়ে দিয়েছেন বিশ্ব ফুটবলের সর্বোচ্চ লেভেলে ট্যালেন্ট গ্রুপে যোগ দিতে প্রস্তুত। যেখানে বর্তমানে তার ক্লাব সতীর্থ মেসি ও রিয়াল মাদ্রিদ সুপারস্টার রোনালদোর অাধিপত্য।

নেইমারকে নিয়ে বেকহামের অভিমত, ‘নেইমার যে একজন অসাধারণ প্রতিভাবান এটা ১৭ বছর বয়সে সান্তোসে যোগ দেওয়ার পরই পরিষ্কার ছিল। সে একটি প্রজন্মের ফুটবলার যার প্রচুর ভক্ত। যখনই পায়ে বল পায় সবার সমর্থন থাকে চোখে পড়ার মতো।’

‘আমি সবসময়ই তার নম্রতায় আঘাত পেয়ে আসছি। সে সম্মানিত এবং শিখতে চায়, যেটা সে প্রমাণ করেছে ২০১৩ সালে যখন ফুটবলের কয়েকজন বড় তারকাদের সঙ্গে বার্সেলোনায় খেলতে আসে। সম্প্রতি পিএসজির বিপক্ষে চ্যাম্পিয়নস লিগ ম্যাচে দেখেছি, যখন সে দলের ৬-১ গোলের অবিস্মরণীয় জয়ে অনবদ্য অবদান রাখে। বিশ্বের সেরা খেলোয়াড় হওয়ার পথে এগিয়ে যাওয়ার ক্ষেত্রে এ মুহূর্তটি মনে রাখা হবে।’-যোগ করেন বেকহাম।

বেকহাম জোর দিয়েই বলছেন অদূর ভবিষ্যতে ব্যালন ডি’অর জিতবেন নেইমার, ‘লিওনেল মেসি ও ক্রিস্টিয়ানো রোনালদোর একজন প্রতিদ্বন্দ্বী রয়েছেন যেটা দাবি করা হচ্ছে। নেইমার তার জন্য প্রস্তুত।’

তথ্যসূত্রঃ বাংলানিউজ২৪

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Like - Dislike Votes 7 - Rating 4.3 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)