JanaBD.ComLoginSign Up

আশরাফুলের কলাবাগানের প্রথম জয়

ক্রিকেট দুনিয়া 21st Apr 2017 at 6:21pm 334
আশরাফুলের কলাবাগানের প্রথম জয়

ওয়ালটন ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের তিন রাউন্ড শেষ হল। তৃতীয় রাউন্ডে এসে প্রথম জয়ের দেখা পেয়েছে আশরাফুলের কলবাগান ক্রীড়া চক্র। শুক্রবার বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানের ৩ নম্বর মাঠে তারা ১০ রানে হারিয়েছে ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাবকে।

আগে ব্যাট করে নির্ধারিত ৫০ ওভারে ৬ উইকেট হারিয়ে ২৫৯ রান সংগ্রহ করে কলাবাগান ক্রীড়া চক্র। জবাবে নির্ধারিত ৫০ ওভারে ৯ উইকেট হারিয়ে ২৪৯ রানের বেশি করতে পারেনি ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাব। ফলে ১০ রানের দারুণ এক জয় পায় আশরাফুলের কলাবাগান।

আশরাফুলদের জয়ে বল হাতে অবদান রেখেছেন আবুল হাসান, মুক্তার আলী ও হ্যামিল্টন মাসাকাদজা। তারা প্রত্যেকে ২টি করে উইকেট নিয়েছেন। ১টি করে উইকেট নিয়েছেন মোহাম্মদ আশরাফুল ও নাবিল সামাদ। ভিক্টোরিয়ার ২৪৯ রানের ইনিংসে মইনুল ইসলাম ৫৭ বলে ৩ চার ও ৩ ছক্কায় ৭৫ রান করেন। শাফিউল হায়াত করেন ৬৪ রান। ৫৮ রান করেন নাসিরুদ্দিন ফারুকি। তাদের ব্যাটে এক সময় জয়ের স্বপ্ন দেখছিল ভিক্টোরিয়া। কিন্তু ফিনিশারের অভাবে জয় পাওয়া হয়নি তাদের। উপরের তিনজনের পর চতুর্থ সর্বোচ্চ ১৪ রান করেন মোহাম্মদ আরাফাত। বাকিদের কেউ দুই অঙ্কের কোটা ছুঁতে পারেনি। ফলে জয়ও ধরা দেয়নি।

তার আগে আশরাফুলদের শুরুটাও ভালো হয়নি। ৩৬ রানেই ২ উইকেট হারিয়ে বসেছিল। কিন্তু মেহরাব হোসেন জুনিয়র (৬৩), তুষার ইমরান (৫৬), মুক্তার আলী (৫২*) ও তাসামুল হকের ৪৪ রানে ভর করে ২৫৯ রানের সংগ্রহ পায়।

বল হাতে ভিক্টোরিয়ার মনির হোসেন ২টি উইকেট নেন।

ব্যাট হাতে অপাজিত ৫২ ও বল হাতে ২ উইকেট নিয়ে ম্যাচসেরা নির্বাচিত হন কলবাগান ক্রীড়া চক্রের মুক্তার আলী।

তথ্যসূত্রঃ রাইজিংবিডি

Googleplus Pint
Like - Dislike Votes 5 - Rating 6 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)