JanaBD.ComLoginSign Up

হিন্দু দেবী নিয়ে মন্তব্য করে বিতর্কে পেরি! সোশ্যাল মিডিয়ায় নিন্দার ঝড়

বিবিধ বিনোদন Fri at 8:12pm 186
হিন্দু দেবী নিয়ে মন্তব্য করে বিতর্কে পেরি! সোশ্যাল মিডিয়ায় নিন্দার ঝড়

গ্র্যামি জয়ী মার্কিন তারকা সিঙ্গার কেটি পেরি ফের বিতর্কে। গোটা সোশ্যাল মিডিয়ায় তাঁকে নিয়ে নিন্দার ঝড়। বিশেষ করে কেটি পেরির যে ভারতীয় ফ্যানরা একসময় তাঁকে মাথায় করে রাখত তারাই এবার কেটি পেরি নামের সঙ্গে জুড়ে দিচ্ছে ছিঃ ছিঃ।

কী এমন করলেন গ্র্যামি জয়ী সিঙ্গার? কেটি পেরি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ভারতীয় তথা হিন্দুদের আরাধ্যা দেবী কালীর একটি ছবি পোস্ট করেন এবং ছবির কমেন্টে লেখেন "Current Mood"! ব্যস, রে রে করে ওঠে হিন্দু ধর্মাবলম্বী মার্কিন সিঙ্গারের ফ্যানেরা।

নিন্দায় সরব কেটি ফ্যানরা ওই ছবির কমেন্টের প্রতিবাদ জানিয়ে লিখেছেন, "নিজের মনের ভাব প্রকাশ করার জন্য ভগবানের ছবি ব্যবহার করা উচিত নয়, কারণ আমরা হিন্দুরা তাঁকে পুজো করি। আপনার উচিত অবিলম্বে তা সরিয়ে নেওয়া"।

প্রতিবাদ জানিয়ে একজন কেটি ফ্যান কমেন্ট বক্সে লিখেছেন, " নিজের মনের ভাব প্রকাশ করার জন্য হিন্দু ভগবানের ছবি ব্যবহারের আইডিয়া নিন্দনীয়। শুধু হিন্দু নয় কোনও ধর্মের আরাধ্যদের নিয়েই এমনটা করা অনুচিত"। তবে কেটির মার্কিন ফ্যানরা কেটিকে এই বিষয়ে কান না দিতেই পরমার্শ দিয়েছন।

আধুনিক সময়ে সঙ্গীত চর্চা করছেছেন এবং শাস্ত্রীয় সঙ্গীত থেকে রাবীন্দ্রিক এমনকি 'রকবাজিতে'ও রয়েছেন এমনই এক উঠতি তারকা গায়িকা স্বরলিপি দাশগুপ্ত অবশ্য বলছেন, "কেটি পেরি খুব ক্যাসুয়াল ভাবেই এটা করেছেন বলে আমার ধারণা।

ভারতীয় দেবীর কথা মাথায় রেখে এমন একটা পোস্ট ও করবে বলে আমার অন্তত মনে হয় না। কালী ঠাকুরের মত 'রণংদেহী', এটা বোঝাতেই হয়ত এই ছবি পোস্ট করেছেন তিনি"। এরই সঙ্গে স্বরলিপি এও বলেন, "আমি নিজে কেটি পেরির গান খুব পছন্দ করি। তবে কেটি পেরির ফ্যান না হলেও আমি এটাই বলতাম।"

Googleplus Pint
Noyon Khan
Manager
Like - Dislike Votes 4 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)