JanaBD.ComLoginSign Up

Bangla Love Sms

প্রেম করার আগে লিস্ট থেকে বাদ ৫ ধরনের পুরুষকে!

লাইফ স্টাইল 21st Apr 17 at 8:28pm 609
প্রেম করার আগে লিস্ট থেকে বাদ ৫ ধরনের পুরুষকে!

আপনার চেহারা সুন্দর আপনি রূপসি, আপনি বুদ্ধিমতী। আপনাকে দেখলে ছেলেরা পাগল হয়ে যায়। মাঝে মধ্যেই প্রেম প্রস্তাব আসে এদিক-সেদিক থেকে। অনেক পুরুষ আপনাকে প্রেমিকা রূপে পেতে চায়। বিয়ে করতে চায়। তাদের মধ্যে থেকেই কাউকে বেছে নিতে পারেন। তবে এই বাছ-বিচারের ব্যাপারটা খুব গোলমেলে। প্রেম করার আগে সব পুরুষই মহিলাদের রানির আসনে বসিয়ে রাখে। সেই চিত্রটাই পরবর্তীকালে পালটে যায়। তখন কেঁদেও কুল পাওয়া যায় না।

তাই স্বপ্নের রাজকুমারকে চিনতে হলে চোখ-কান খোলা রাখা আবশ্যক। তার আগে লিস্ট থেকে বাদ দিতে হবে এই ৫ ধরনের পুরুষকে। এদের সঙ্গে একেবারেই প্রেম নয়।

পুরুষতান্ত্রিক : এমন একজন পুরুষকে জীবনসঙ্গী হিসেবে বেছে নেওয়ার আগে বাবা-মায়ের কথা চিন্তা করবেন। যে বাবা-মা ছোটো থেকে লেখাপড়া করিয়ে নিজের পায়ে দাঁড়ানোর যোগ্য করলেন, তাঁদের পরিশ্রমে জল ঢেলে দেবেন না। কেননা এই পুরুষ মুখে যাই বলুক, বিয়ের পর কিছুতেই আপনাকে চাকরি করতে দেবে না। চূড়ান্ত পরাধীন জীবনে ঠেলে দেবে আপনাকে। এরা কোনও মহিলাকে সম্মান করতে পারে না। আপনাকেও করবে না।

খালি শরীর : কোনও পুরুষ যদি সম্পর্কের শুরুতেই আপনাকে Hi Beautiful, Hi Babe বলে সম্মোধন করে, সতর্ক হয়ে যান। এই ব্যক্তি আপনার জন্য নয়। সে চায় শুধু শরীর। ভালো করে খোঁজ নিয়ে দেখুন, এমন কথা সে অনেক মহিলাকেই বলে। কথায় কথায় শরীর স্পর্শ করার তাল খোঁজে। এরা জীবন সম্পর্কে সিরিয়াস নয়। এরা চায় নারীশরীর। সারাদিন সোশাল মিডিয়ায় ঘুরে বেড়ায়। বিভিন্ন মেয়েদের ফ্রেন্ড রিকোয়েস্ট পাঠায়। চ্যাট করে। সেক্স চ্যাটও করে।

অহংকারি : এখন নারীপুরুষের ভেদাভেদ মিটে গেছে অনেকটাই। এখন পুরুষদের কাঁধে কাঁধ মিলিয়ে সাফল্য পাচ্ছেন মহিলারা। তবুও কিছু ক্ষেত্রে মহিলারা তাঁদের যোগ্য স্বীকৃতি, সম্মান পান না। একই পদমর্যাদাপ্রাপ্ত পুরুষ অনেক বেশি সম্মান পায়। এটা সম্পর্কের ক্ষেত্রেও সত্যি। কিছু পুরুষ নিজেদের গুণগান গাইতে পছন্দ করে। সে নিজেকে নিয়ে মত্ত। আপনার সাফল্য, আপনার প্রচেষ্টাকে তিনি কোনওদিনই সম্মান দেবেন না। অশান্তি চরমে উঠবে। ফলত, যতই পছন্দ হোক, পরবর্তী জীবনে শান্তির কথা মাথায় রেখে এধরনের পুরুষকে এড়িয়ে চলুন।

প্লেয়ার : কোনও পুরুষকে আপনার মন নিয়ে খেলতে দেবেন না। এরা চূড়ান্ত অসৎ। বহুনারী থাকে এদের জীবনে। প্রতিশ্রুতি করে অনেক। কিন্তু সেগুলো পালন করতে জানে না। এরা ঝুড়ি ঝুড়ি মিথ্যে কথা বলে। এদের সত্যতা চট করে ধরা পড়ে না। যখন পড়ে, সব শেষ!

মুডি : একদম প্রেম করবেন না। নৈব নৈব চ। জীবন জ্বালা-যন্ত্রণায় ভরে যাবে। শুরুর দিকে এদের অপ্রত্যাশিত চমক আপনাদের মুগ্ধ করবে, কিন্তু জীবনসঙ্গী হিসেবে এরা সঠিক বাছাই নয়। আসলে এরা বড়ই হয়নি। অন্যের ভালোলাগা, মন্দলাগা কোনওদিন এদের কাছে প্রাধান্য পায় না। নিজের মর্জিমাফিক চলে। ভালো হলে খুব ভালো, খারাপ হলে খুব খারাপ।

Googleplus Pint
Like - Dislike Votes 26 - Rating 5.8 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি
নারীর যে ৯ বিষয়ে তীক্ষ্ণ দৃষ্টি রাখে পুরুষ নারীর যে ৯ বিষয়ে তীক্ষ্ণ দৃষ্টি রাখে পুরুষ
6 hours ago 195
যেসব কথা বসকে বলা উচিত নয় যেসব কথা বসকে বলা উচিত নয়
7 hours ago 69
বিয়ে করতে চাইলে যেসব বিষয় মাথায় রাখা উচিত বিয়ে করতে চাইলে যেসব বিষয় মাথায় রাখা উচিত
19 Apr 2018 at 11:02am 730
অতিরিক্ত রাগ নষ্ট করতে পারে সম্পর্ক অতিরিক্ত রাগ নষ্ট করতে পারে সম্পর্ক
18 Apr 2018 at 3:57pm 365
মেয়েদের নিয়ে যেসব ভুল ধারণা রয়েছে পুরুষদের! মেয়েদের নিয়ে যেসব ভুল ধারণা রয়েছে পুরুষদের!
17 Apr 2018 at 6:09pm 771
যেসব রাশির পুরুষের প্রতি দুর্বল মেয়েরা! যেসব রাশির পুরুষের প্রতি দুর্বল মেয়েরা!
17 Apr 2018 at 6:06pm 605
দাম্পত্য জীবন মধুর করতে গড়ুন ৬টি অভ্যাস দাম্পত্য জীবন মধুর করতে গড়ুন ৬টি অভ্যাস
17 Apr 2018 at 12:18pm 453
নারীর যে ৭ গুণে মুগ্ধ হয় পুরুষ নারীর যে ৭ গুণে মুগ্ধ হয় পুরুষ
15 Apr 2018 at 12:16pm 605

পাঠকের মন্তব্য (0)

Recent Posts আরও দেখুন
স্নাতক পাশেই আবুল খায়েরে চাকরি সুযোগস্নাতক পাশেই আবুল খায়েরে চাকরি সুযোগ
ওয়েস্ট ইন্ডিজ-অস্ট্রেলিয়ার সঙ্গে দিবা-রাত্রির টেস্ট খেলবে না ভারতওয়েস্ট ইন্ডিজ-অস্ট্রেলিয়ার সঙ্গে দিবা-রাত্রির টেস্ট খেলবে না ভারত
বাংলাদেশকে নিয়ে নিদাহাস ট্রফি খেলে অবিশ্বাস্য আয় শ্রীলঙ্কারবাংলাদেশকে নিয়ে নিদাহাস ট্রফি খেলে অবিশ্বাস্য আয় শ্রীলঙ্কার
ত্বককে উজ্জ্বল রাখতে ৬টি ঘরোয়া পদ্ধতিত্বককে উজ্জ্বল রাখতে ৬টি ঘরোয়া পদ্ধতি
নারীর যে ৯ বিষয়ে তীক্ষ্ণ দৃষ্টি রাখে পুরুষনারীর যে ৯ বিষয়ে তীক্ষ্ণ দৃষ্টি রাখে পুরুষ
বলিউডে কে কত পারিশ্রমিক নেন!বলিউডে কে কত পারিশ্রমিক নেন!
২৭ জনকে নিয়োগ দেবে বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড২৭ জনকে নিয়োগ দেবে বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড
একাধিক পদে ওয়ালটনে চাকরির সূযোগএকাধিক পদে ওয়ালটনে চাকরির সূযোগ