JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

‘মৌলানা বেশি বলিস না, মন দিয়ে শোন’

বিবিধ বিনোদন Fri at 10:08pm 246
‘মৌলানা বেশি বলিস না, মন দিয়ে শোন’

আজান বিতর্কে সোনু নিগমের পাশে দাঁড়িয়ে কাদরিকে আক্রমণ করতে গিয়ে বিতর্ক বাধালেন সংগীতশিল্পী অভিজিৎ।

টিভিতে লাইভ অনুষ্ঠানে কাদরিকে রীতিমতো গালিগালাজ করলেন এই বাঙালি গায়ক।

লাউডস্পিকারে আজান নিয়ে নিজের মত দিয়েছিলেন সোনু নিগম। তারপর থেকেই রে রে করে সোনুর ওপরে ঝাঁপিয়ে পড়েছে সাম্প্রদায়িক শক্তিগুলি। তাঁর মাথা মুড়িয়ে দেওয়ার জন্য ফতোয়া জারি করে দিয়েছিলেন ওয়েস্ট বেঙ্গল মাইনরিটি ইউনাইটেড কাউন্সিলের সহ-সভাপতি সৈয়দ শাহ আতেফ আলি আল কাদরি। ওই মৌলবীকে জবাব দিতে নিজের মাথা কামিয়ে নেন সোনু। দাবি করেন ১০ লক্ষ টাকা।

সোনুর কাছ থেকে এমন জবাব প্রত্যাশা করেননি কাদরি। তাঁর দাবি, শুধু মাথা কামানোর জন্যই পুরস্কার দেওয়া হবে না। গোটা দেশে জুতোর মালা পরে ঘুরতে হবে সোনুকে।

দেশজুড়ে লাউডস্পিকারে ধর্মীয় অনুষ্ঠান নিয়ে বিতর্ক চলছে। গণতান্ত্রিক দেশে নিজের স্বাধীন মতপ্রকাশের জন্যেও কেন সোনুকে আক্রমণের মুখে পড়তে হবে, তা নিয়ে প্রশ্ন উঠেছে। বলিউডের অনেকেই সোনুর পাশে দাঁড়িয়েছেন।

লাইভ টিভি চ্যানেলে এনিয়ে বিতর্ক চলাকালীন কাদরিকে জবাব দিতে গিয়ে বিতর্ক বাধালেন গায়ক অভিজিৎ। কাদরি চেঁচামেচি করে আত্মপক্ষ সমর্থন করছিলেন। এমন সময়ে অভিজিৎ বলেন, “মৌলানা বেশি বলিস না, মন দিয়ে শোন।

কতগুলো বিয়ে করেছিস তুই? তোর ওকাত আছে লাখ টাকা দেওয়ার? শা* তোকে পাঁচটা জুতো মারব আর একটা করে গুনব। নিজের ওকাতে থাক। তোর মতো কা** বাংলাকে বাংলাদেশ বানাতে চাইছিস”।

Googleplus Pint
Noyon Khan
Manager
Like - Dislike Votes 8 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)