JanaBD.ComLoginSign Up

‘আয়ারল্যান্ডের চেয়ে বাংলাদেশ এগিয়ে’

ক্রিকেট দুনিয়া 21st Apr 2017 at 10:14pm 242
‘আয়ারল্যান্ডের চেয়ে বাংলাদেশ এগিয়ে’

আগামী জুনে ইংল্যান্ডে চ্যাম্পিয়নস ট্রফির কঠিন মিশন বাংলাদেশের। তার আগে আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজ খেলবে টাইগাররা, যেখানে তৃতীয় দল নিউজিল্যান্ড। জাতীয় দলের ওপেনার সৌম্য সরকার এই টুর্নামেন্টে স্বাগতিক আয়ারল্যান্ডের চেয়ে এগিয়ে রাখছেন বাংলাদেশকে।

শুক্রবার ফতুল্লা স্টেডিয়ামে ঢাকা প্রিমিয়ার লিগের মোহামেডান-প্রাইম ব্যাংক ম্যাচ শেষে সাংবাদিকদের তিনি বলেন, ‘আমাদের দল অনেকদিন ধরে এক সঙ্গে খেলছে। সবার মধ্যে তাই বোঝাপড়াও ভালো। ত্রিদেশীয় সিরিজে আয়ারল্যান্ডের চেয়ে আমরাই এগিয়ে থাকব।’

আয়ারল্যান্ডের পর ইংল্যান্ডে চ্যাম্পিয়নস ট্রফিতে খেলবে বাংলাদেশ। দুটো সিরিজই বাংলাদেশের জন্য গুরুত্বপূর্ণ। গুরুত্বপূর্ণ সৌম্যর জন্যও। শ্রীলঙ্কা সফরে দুঃসময় পেছনে ফেলে ফর্মে ফেরার ইঙ্গিত দিয়েছেন এই বাঁহাতি ওপেনার।

টেস্ট সিরিজে ৭১, ৫৩ ও ৬১, শেষ ওয়ানডেতে ৩৮ আর ‍দুটো টি-টোয়েন্টিতে ২৯ ও ৩৪ রানের ইনিংসগুলো তাকে আয়ারল্যান্ড-ইংল্যান্ডে আত্মবিশ্বাস জোগাবেই।

সৌম্যর অবশ্য কিছুটা আক্ষেপ আছে শ্রীলঙ্কা সফর নিয়ে, ‘চেষ্টা করব নিজের কাজটা ঠিকভাবে করার। নিজেকে ছাড়িয়ে যাওয়ারও চেষ্টা থাকবে। শ্রীলঙ্কায় ইনিংসগুলো বড় করতে পারিনি। সামনের সফরে বড় ইনিংস খেলার চেষ্টা করব।’

সূত্রঃ বাংলা ট্রিবিউন

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 7 - Rating 4.3 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)