JanaBD.ComLoginSign Up

আবারও একসঙ্গে দীপিকা-ইরফান

সিনেমা জগৎ 21st Apr 2017 at 10:31pm 229
আবারও একসঙ্গে দীপিকা-ইরফান

২০১৬’য়ের সাড়াজাগানো ছবি ‘পিকু’তে একসঙ্গে দেখা গেছে দীপিকা পাড়ুকোন ও ইরফান খানকে। এবারে বিশাল ভরদ্বাজ’য়ের নতুন ছবিতে আবারও একসঙ্গে অভিনয় করতে যাচ্ছেন এ জুটি।

‘পিকু’তে দীপিকা ও ইরফানের দারুণ অভিনয় আজও মনে আছে দর্শকের। এতে কোষ্ঠকাঠিন্যে আক্রান্ত বাবাকে (অমিতাভ বচ্চন) নিয়ে অসহায় দীপিকাকে সাহায্যের হাত বাড়িয়ে দিতে দেখা গেছে ইরফান খানকে। হাস্যরসে ভরপুর এই ছবির জনপ্রিয় জুটিকে আবারও নতুন করে দেখার সুযোগ পাবেন দর্শক! ‘রেঙ্গুন’ পরিচালক বিশাল ভরদ্বাজের পরবর্তী ছবিতে আবারও জুটি বেঁধে অভিনয় করতে যাচ্ছেন তারা।

মুম্বাই মিরর’কে দেওয়া সাক্ষাতকারে বিশাল ভরদ্বাজ বলছেন, “দীপিকার সঙ্গে এটিই আমার প্রথম কাজ। অনেকদিন ধরেই তাকে নিয়ে একটি সিনেমা বানানোর জন্য আমাকে অনুরোধ করে আসছিলেন দীপিকা। এ কারণেই তার উপযোগী একটি চিত্রনাট্য তৈরি করেছি। এ ছবিটি আমি পরিচালনা করছি না। আমার খুবই কাছের একজন হানি ত্রেহান এটি পরিচালনা করতে যাচ্ছে।”

ভারতীয় ঔপন্যাসিক এস হুসেন জায়িদি’র সাড়াজাগানো গ্রন্থ ‘মাফিয়া কুইনস অব মুম্বাই’ অবলম্বনে নির্মিতব্য এ সিনেমায় মাফিয়া রানি রহিমা খান ওরফে স্বপ্না দিদি চরিত্রে দেখা যাবে তাকে। রহিমা খান মুম্বাইয়ের কুখ্যাত মাফিয়া ডন দাউদ ইব্রাহিমকে হত্যার পরিকল্পনা করেছিলেন। কিন্তু সে পরিকল্পনা সফল হওয়ার আগেই ধরা পড়ে যান তিনি।

এ মুহূর্তে সঞ্জয় লীলা বনসালী’র ইতিহাস নির্ভর ছবি ‘পদ্মাবতী’র শুটিংয়ে ব্যস্ত রয়েছেন দীপিকা। এ ছবির কাজ শেষ হলে বিশাল ভরদ্বাজের ছবির কাজ শুরু করবেন তিনি।

তথ্যসূত্রঃ বিডিনিউজ২৪

Googleplus Pint
Like - Dislike Votes 9 - Rating 6.7 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)