JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

এল ক্লাসিকো জয়ের প্রত্যয় পিকের

ফুটবল দুনিয়া 21st Apr 2017 at 10:46pm 85
এল ক্লাসিকো জয়ের প্রত্যয় পিকের

এক মাস ধরে বেশ বাজে সময়ের মধ্য দিয়ে যাচ্ছে বার্সেলোনা। একের পর এক হার ও বাজে পারফর‌ম্যান্সের কারণে বেশ কোণঠাসা হয়ে পড়েছে কাতালানরা। সর্বশেষ বুধবার জুভেন্টাসের কাছে উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালের দুই লেগ মিলিয়ে ৩-০ গোলে হেরে বিদায় নেয় লুইস এনরিকের দল। এমন কঠিন সময়েও রিয়াল মাদ্রিদের মাঠে মর্যাদার এল ক্লাসিকো জয়ের ব্যাপারে প্রত্যয় ব্যক্ত করেন বার্সেলোনা ডিফেন্ডার জেরার্ড পিকে।

মঙ্গলবারই রিয়াল মাদ্রিদের বিতর্কিত জয় নিয়ে টুইট করেছিলেন পিকে। একদিন পর বিদায়ের ঘণ্টা বাজে তার দল বার্সেলোনার। বুধবার দ্বিতীয় লেগে ঘরের মাঠে জুভেন্টাসের সঙ্গে গোলশূন্য ড্র করে কাতালানদের বিদায় নিশ্চিত হয়।

এল ক্লাসিকোর আগে নিজেদের প্রস্তুত করার জন্য তিনদিন সময় পাচ্ছে বার্সেলোনা। পিকের জানিয়েছেন, বাজে সময় পেছনে ফেলে ক্লাসিকোতে জেতার ব্যাপারে তার দল বদ্ধপরিকর।

ইএসপিএনকে পিকে বলেছেন, 'আমরা মানুষ। অবশ্যই কিছু না কিছু আমাদের পারফরম্যান্সে প্রভাব ফেলছে। রোববার আরেকটি বড় ম্যাচ রয়েছে। আমরা সেখানে লড়াই করার জন্য এবং জেতার জন্যই যাবো। যদি আমরা নিজেদের সেরাটা না-ও দিতে পারি তবুও আমরা জিততে পারবো বলে বিশ্বাস করি।'

আগামী রোববার সান্তিয়াগো বার্নাব্যুতে এল ক্লাসিকোর লড়াইয়ে রিয়াল মাদ্রিদের আতিথ্য গ্রহণ করবে বার্সেলোনা। রিয়ালের চেয়ে এক ম্যাচ বেশি খেলে তিন পয়েন্ট পিছিয়ে থাকা বার্সা ম্যাচটিতে জিততে না পারলে লা লিগার শিরোপার স্বপ্ন পুরোপুরি বিসর্জন দিয়েই ন্যু-ক্যাম্পে ফিরতে হবে। কেননা, মৌসুমের মাত্র ৬/৭টি ম্যাচ বাকি রয়েছে।

তথ্যসূত্রঃ সমকাল

Googleplus Pint
Like - Dislike Votes 5 - Rating 4 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)