JanaBD.ComLoginSign Up
জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "JanaBD.Com"

কন্ডিশনে সমস্যা দেখছেন না সাব্বির

ক্রিকেট দুনিয়া 22nd Apr 2017 at 12:40am 322
কন্ডিশনে সমস্যা দেখছেন না সাব্বির

কন্ডিশনের কারণে ইংল্যান্ড-আয়ারল্যান্ডের মতো দেশগুলোতে কঠিন সময় পার করে বাংলাদেশ ক্রিকেট দল। সামনেই ত্রিদেশীয় সিরিজ খেলতে আয়ারল্যান্ড ও চ্যাম্পিয়ন্স ট্রফি খেলতে ইংল্যান্ডে সফর করবে তারা। ঘুরেফিরে তাই আবারও আলোচনায় কন্ডিশন। ব্যাটিং অলরাউন্ডার সাব্বির রহমান অবশ্য সাম্প্রতিক ফর্মের কারণে কন্ডিশনকে বাঁধা মানতে নারাজ।

শুক্রবার ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে ঢাকা প্রিমিয়ার লিগে মোহামেডানের বিপক্ষে ৭৮ রানের ইনিংস খেলেন সাব্বির। ম্যাচ শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে আয়ারল্যান্ড-ইংল্যান্ড সফর নিয়ে কথা বলেন প্রাইম ব্যাংক স্পোর্টিং ক্লাবের এই সদস্য।

সাম্প্রতিক সময়ে নিউজিল্যান্ডে সফর করেছে বাংলাদেশ। ম্যাচ হারলেও ব্যাটিং-বোলিং আর ফিল্ডিং; তিন জায়গাতেই মনে রাখার মতো কিছু করে দেখিয়েছে মাশরাফি বিন মুর্তজা-মুশফিকুর রহিমরা। সেদিক থেকে নিউজিল্যান্ডের কন্ডিশন আর ইংল্যান্ডের-আয়ারল্যান্ডের কন্ডিশন অনেকটা একইরকম বলে দাবি করেন সাব্বির।

তিনি বলেন, ‘আমরা নিউজিল্যান্ডে ভালো খেলেছি, অস্ট্রেলিয়াতে ভালো খেলেছি। এই কন্ডিশনে খুব একটা সমস্যা হবে না আমাদের্।

ইংল্যান্ডে ক্যাম্প আছে। ওখানে ১০-১২টা দিন আমাদের জন্য খুব গুরুত্বপূর্ণ। ক্যাম্প থেকে ভালো প্রস্তুতি নিয়ে ত্রিদেশীয় সিরিজ খেলতে পারলে আমাদের জন্য ভালো রেজাল্ট করা সহজ হবে। সেই ধারাবাহিকতা আমরা চ্যাম্পিয়নস ট্রফিতে রাখতে পারলে ভালো কিছু করতে পারবো।’

হার্ডহিটার ব্যাটসম্যান বলে দলের জন্য আলাদা করে পরিকল্পনা করতে হয় সাব্বিরকে। প্রত্যাশার চাপও থাকে খানিকটা। তাই দূর্বলতাগুলো দ্রুত কাটিয়ে উঠতে চান জাতীয় দলের জার্সি গায়ে তোলার আগেই। এরই মধ্যে নিজের সমস্যাগুলো কাটিয়ে উঠতে শুরু করেছেন প্রস্তুতি।

বাংলাদেশের হয়ে ৩৫ ওয়ানডেতে ৭৫০ করা এই টপঅর্ডার ব্যাটসম্যান বলেন, ‘বাড়তি প্রস্তুতি নিচ্ছি আমি। ইনডোরে স্ল্যাবে ব্যাটিং করছি। কুইক বল খেলার জন্য। বল ভালো দেখার জন্য এই প্রস্তুতিা সহায়ক। এটা আমার উন্নতি করতে সাহয্য করবে।’

তথ্যসূত্রঃ অনলাইন

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Like - Dislike Votes 9 - Rating 5.6 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)