JanaBD.ComLoginSign Up
JanaBD এনড্রয়েড এপ, ডাউনলোড করে সাথে থাকুন । Sms এবং বিভিন্ন টপিক Offline এ Favourite ও Save করে ব্যবহার করুন ।
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

মৌসুম শেষ ইব্রাহিমোভিচের!

ফুটবল দুনিয়া 22nd Apr 2017 at 12:44am 125
মৌসুম শেষ ইব্রাহিমোভিচের!

ম্যানচেস্টার ইউনাইটেডের জার্সিতে স্বপ্নের মতো সূচনা করেন জ্লাতান ইব্রাহিমোভিচ। পয়ত্রিশেও রেড ডেভিলদের মূল ভরসা হয়ে উঠেন তিনি। চলতি মৌসুমে জেতা ম্যানচেস্টার ইউনাইটেডের দুটি শিরোপা কমিউনিটি শিল্ড এবং লিগ কাপের অন্যতম নায়ক সাবেক এই সুইডিশ স্ট্রাইকার।

কিন্তু দুর্ভাগ্য ইব্রাহিমোভিচের। বৃহস্পতিবার উয়েফা ইউরোপা লিগের কোয়ার্টার ফাইনালের দ্বিতীয় লেগে আন্ডারলেখটের বিপক্ষে ম্যাচেই হাটুতে চোঁট পান তিনি। আর এতেই মাঠ থেকে ছিটকে গিয়েছেন সাবেক প্যারিস সেন্ট জার্মেইর (পিএসজি) এই তারকা ফুটবলার। ইব্রাহিমোভিচের ইনজুরির বিষয়ে শুক্রবার পর্যন্ত নিশ্চিত কিছু জানায়নি ক্লাব কর্তৃপক্ষ। তবে ধারণা করা হচ্ছে চলতি মৌসুমে আর মাঠে নামতে পারবেন না ইব্রাহিমোভিচ।

এর ফলে বড় ধরণের একটা ধাক্কা খাবে ম্যানইউ। কেননা চলতি মৌসুমের শুরুর ব্যর্থতার বৃত্ত থেকে বেরিয়ে এসে এই মুহূর্তে দুর্দান্ত খেলছে মরিনহোর শিষ্যরা। চ্যাম্পিয়ন্স লিগে খেলতে হলে মৌসুমের বাকী থাকা ম্যাচগুলোতেও ভালো পারফরম্যান্সের কোন বিকল্প নেই।

২০১৬-১৭ মৌসুমে ওল্ড ট্র্যাফোর্ডে নতুন করে ঠিকানা গড়ার পর সবধরণের প্রতিযোগিতা মিলিয়ে মোট ৪১টি ম্যাচ খেলেছেন ইব্রাহিমোভিচ। এই সময়ের মধ্যে প্রতিপক্ষের জালে ২৮বার বল জড়িয়েছেন তিনি। সতীর্থদের দিয়ে করিয়েছেন আরো নয় গোল। সুযোগ তৈরি করে দিয়েছেন ৮৮টি!

ম্যানচেস্টার ইউনাইটেডের শুধু ইব্রাহিমোভিচই কিন্তু ইনজুরিতে নন। এই তালিকায় রয়েছে মার্কোস রোহো, জুয়ান মাতা, ক্রিস স্মলিং, ফিল জোনস এবং জেমস উইলসনের নামও! মৌসুম শেষের গুরুত্বপূর্ণ সময়ে রেড ডেভিলদের ইনজুরির এই তালিকা দেখে কোচ হোসে মরিনহোর তো কপালে হাত! আন্ডারলেখলটের বিপক্ষে সমষ্ঠিগতভাবে ৩-২ গোলের জয়ে উয়েফা ইউরোপা লিগের সেমিতে জায়গা করে নিলেও স্পেশাল ওয়ান জানিয়েছেন তিনি এখন চরম বিপদে।

তথ্যসূত্রঃ মেইল অনলাইন

JanaBD এনড্রয়েড এপ, ডাউনলোড করে সাথে থাকুন । Sms এবং বিভিন্ন টপিক Offline এ Favourite ও Save করে ব্যবহার করুন ।

Googleplus Pint
Like - Dislike Votes 10 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)