JanaBD.ComLoginSign Up
জানাবিডি এন্ড্রয়েড এপ ডাউনলোড করে নিন

জানাবিডি এন্ড্রয়েড এপ ডাউনলোড করে নিন

জানাবিডি এন্ড্রয়েড এপ ডাউনলোড করে নিন

আজকের রাশিফল : ১৫ মে, ২০১৭

আজকের রাশিফল May 14 at 10:14pm 402
আজকের রাশিফল : ১৫ মে, ২০১৭

[রাশিফল মানা ইসলামে হারাম]
রাসুল (সাঃ) বলেছেনঃ ‘যে ব্যক্তি কোনও জ্যোতিষীর কাছে গেলো ও তাকে কিছু জিজ্ঞেস করলো (ভবিষ্যৎ জানতে চাইলো) চল্লিশ দিন ও রাতের জন্য তার সালাত কবুল হবে না।’ [সহিহ মুসলিম, ভলিউম ৪. পৃষ্ঠা ১২১১. নং ৫৪৪০]


মেষ রাশি (২১ মার্চ- ২০ এপ্রিল): দিনটি মেষ রাশির জাতক জাতিকার ধর্মীয় ও আধ্যাত্মীক কাজের জন্য শুভ। বিদেশে চাকরী প্রত্যাশীদের ভিসা লাভের যোগ দেখা যায়। ভাগ্য কিছুটা বাধা বিপত্তির হলেও, দিনের শেষে সাফল্য আসবে। ধর্মীয় শিক্ষার সাথে জড়িতদের বৈদেশীক বৃত্তি লাভের যোগ প্রবল। পিতার শরীর স্বাস্থ্য খারাপ যেতে পারে। হটাৎ করে পিতার জন্য দুঃশ্চিন্তা দেখা দেবে।

বৃষ রাশি (২১ এপ্রিল - ২০ মে): আজকের দিনটি বৃষ রাশির জাতক জাতিকার জন্য কিছুটা আইনগত জটিলতার। হটাৎ করে ঋণ সংক্রান্ত কোনো জটিলতা দেখা দেবে। আপনার আর্থিক অবস্থা কিছুটা জটিল হয়ে উঠতে পারে। আইনজীবীর পরামর্শ প্রয়োজন হয়ে উঠবে। আমদানী রপ্তাণী কারকগন কোনো প্রকার ঝামেলায় ভুগবেন।

মিথুন রাশি (২১ মে - ২০ জুন): আজ ব্যবসায়ীরা কোন প্রকার বাধা বিপত্তির সম্মূখীন হতে পারেন। বিবাহ যোগ্যদের বিবাহে অকারনে বাধা বিপত্তি দেখা দেবে। দম্পতিদের মধ্যে মান অভিমান এমন পর্যায়ে যাবে, যা আপনাদের দাম্পত্য সম্পর্কে ক্ষতিকারক প্রভাব ফেলবে। অংশিদারী ব্যবসায় কিছু ঝামেলা দেখা দেবে। লৌহ ও ইস্পাত জাত দ্রব্যের ব্যবসায় লোকসানের আশঙ্কা প্রবল।

কর্কট রাশি (২১ জুন - ২০ জুলাই): আজ কাজের লোকের কারনে কোনো প্রকার ঝামেলায় পড়তে পারেন। শরীর স্বাস্থ্য ভালো যাবে না। আর্থিক অবস্থা কিছুটা দূর্বল হতে পারে। রাজনৈতিক ক্ষেত্রে গোপন শত্রুতার শিকার হবেন। কোনো নারীর কারনে দূর্ণাম বা বদনামের আশঙ্কা দেখা যায়। আজ অধিনস্ত কাজের লোকেদের উপর বেশী নির্ভর না করাই ভালো।

সিংহ রাশি (২১জুলাই - ২১ আগষ্ট): সন্তানের পড়াশোনা নিয়ে কিছুটা চিন্তায় থাকবেন। হটাৎ করে সৃজনশীল পেশার সাথে জড়িতদের আয় উন্নতি কমতে পারে। শিল্পীদের কাজ কর্মে বাধা বিপত্তি দেখা যায়। আপনার প্রত্যাশিত ফলাফল লাভে ব্যার্থ হবেন। প্রেমিক প্রেমিকাদের দেখা করার কথা থাকলেও দেখা করতে সফল হবেন না। এতে করে নিজেদের মধ্যে মান অভিমান বৃদ্ধি পাবে।

কন্যা রাশি (২২ আগষ্ট - ২২ সেপ্টেম্বর): পারিবারিক পরিবেশ কিছুটা ঝামেলা পূর্ণ থাকবে। মায়ের শরীর স্বাস্থ্য হটাৎ খারাপ হতে পারে। জমি ভূমি স্থাবর সংক্রান্ত বিষয়ে দীর্ঘ আলোচনা চলতে পারে। যানবাহনে কোনো প্রকার ত্রুটি দেখা দেবে। বাড়ীতে কোনো আত্মীয়র আগমনে কিছুটা বিব্রত হতে পারেন। প্রত্যাশা অনুযায়ী কাজ না হওয়াতে ক্ষিপ্ত হয়ে উঠবেন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২১ অক্টোবর): তুলা রাশির জাতক জাতিকাদের দিনটি কিছুটা বাধা বিপত্তির। বৈদেশীক কাজে ঝামেলা দেখা দেবে। ছোট ভাই বোনের জন্য দুশ্চিন্তা হবে। আজ দূর থেকে কোনো খারাপ সংবাদ পেতে পারেন। পত্র যোগাযোগে ভালো ফল পাবেন না। আজ যানবাহন সংক্রান্ত বিষয়ে প্রতিবেশীর সাথে কোনো প্রকার দ্বন্দ্ব হতে পারে। সতর্ক থাকতে হবে।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর- ২০ নভেম্বর): আজ বৃশ্চিক রাশির জাতক জাতিকার পাওনা টাকা আদায় হতে পারে। খাদ্য ব্যবসায়ীদের দিনটি ভালো যাবে না। খুচরা ও পাইকারী লোহালক্কর ব্যবসায় ভালো লাভ আশা করতে পারেন। বকেয়া বিলের জন্য তাগাদা জোরদার করুন। জাতিকাদের সঞ্চয়ের প্রচেষ্টা সফল হবে না। বাসায় আত্মীয় স্বজন আসতে পারে।

ধনু রাশি (২১ নভেম্বর - ২০ ডিসেম্বর): ধনু রাশির জাতক জাতিকারা হটাৎ অসুস্থ হয়ে পরতে পারেন। মানসিক অস্থিরতা দেখা দেবে। দাম্পত্য সুখ শান্তি ব্যহত হতে পারে। ব্যবসায় চলতে থাকা কিছু ঝামেলা আপনার মনে গভীর রেখাপাত করবে। সাধারন ছুটি থাকাতে সামাজিক ও রাজনৈতিক কোনো কাজে অংশ নিতে পারেন। আজ নিজের জেদের উপর পূর্র্ণ নিয়ন্ত্রন রাখার চেষ্টা করুন।

মকর রাশি (২১ ডিসেম্বর - ২০ জানুয়ারী): আজ মকর রাশির জাতক জাতিকাদের ব্যয় বৃদ্ধি পাবে। কারো অসুস্থতার জন্য কিছু অর্থ ব্যয় করতে হবে। ট্রাভেল এজেন্ট ও ট্রান্সপোর্ট ব্যবসায়ীদের কিছু লাভের আশা করা যায়। বৈদেশীক কাজে ভ্রমনরতদের দিনটি ভালো যাবে। কারো উপর প্রচন্ড বিরক্ত হতে পারেন। হটাৎ করে শরীরের কোথাও কোনো ব্যাথা দেখা দেবে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারী - ১৮ফেব্রুয়ারী): দিনটি ব্যবসায়ীদের জন্য অলস একটি দিন। ঠিকাদারী কাজে কোনো অর্ডার এর কাগজ পত্র তৈরী করতে পারেন। বড় ভাই বা বোনের অসুস্থতার সংবাদ আপনাকে চিন্তিত করবে। আজ কোনো পুরোনো বন্ধুর সাথে দেখা হওয়াতে মন ভালো হয়ে উঠবে। কোনো বন্ধুর সাথে ধর্মীয় স্থানে বেড়াতে যেতে পারেন। বকেয়া লেনদেনের কোনো পেমেন্ট হাতে পাবেন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারী - ২০ মার্চ): জাতক জাতিকাদের দিনটি সামাজিক কাজ-কর্মে কেটে যাবে। আজ লেখক ও শিল্পীরা বিভিন্ন অনুষ্ঠানে অংশ নিতে পারেন। সাঙ্গঠনিক কোনো অনুষ্ঠানে অংশ নিতে পারেন। প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি পাবে। পেশাজীবীদের দিনটি ব্যস্ততায় কাটবে। পিতার সাথে কোনো ব্যবসায়ীক কাজে বাহিরে যেতে পারেন।

জানাবিডি এন্ড্রয়েড এপ ডাউনলোড করে নিন

জানাবিডি এন্ড্রয়েড এপ ডাউনলোড করে নিন

জানাবিডি এন্ড্রয়েড এপ ডাউনলোড করে নিন

Googleplus Pint
Noyon Khan
Manager
Like - Dislike Votes 24 - Rating 5.4 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি
আজকের রাশিফল : ১৯ নভেম্বর, ২০১৭ আজকের রাশিফল : ১৯ নভেম্বর, ২০১৭
Yesterday at 10:37pm 78
আজকের রাশিফল : ১৮ নভেম্বর, ২০১৭ আজকের রাশিফল : ১৮ নভেম্বর, ২০১৭
Fri at 9:40pm 157
আজকের রাশিফল : ১৭ নভেম্বর, ২০১৭ আজকের রাশিফল : ১৭ নভেম্বর, ২০১৭
Thu at 10:18pm 166
আজকের রাশিফল : ১৬ নভেম্বর, ২০১৭ আজকের রাশিফল : ১৬ নভেম্বর, ২০১৭
Wed at 10:13pm 160
আজকের রাশিফল : ১৫ নভেম্বর, ২০১৭ আজকের রাশিফল : ১৫ নভেম্বর, ২০১৭
Tue at 10:59pm 117
আজকের রাশিফল : ১৪ নভেম্বর, ২০১৭ আজকের রাশিফল : ১৪ নভেম্বর, ২০১৭
Mon at 9:39pm 172
আজকের রাশিফল : ১৩ নভেম্বর, ২০১৭ আজকের রাশিফল : ১৩ নভেম্বর, ২০১৭
Sun at 11:20pm 140
আজকের রাশিফল : ১২ নভেম্বর, ২০১৭ আজকের রাশিফল : ১২ নভেম্বর, ২০১৭
Sat at 11:50pm 123

পাঠকের মন্তব্য (0)

Recent Posts আরও দেখুন

বিস্কুটের লোভ দেখিয়ে নাবালিকাকে ধর্ষণের চেষ্টা, অভিযুক্ত গ্রেপ্তার
সুয়ারেজের জোড়া গোলে জিতল বার্সা
বাণী-বচন : ১৯ নভেম্বর ২০১৭
টিভিতে আজকের খেলা : ১৯ নভেম্বর, ২০১৭
টিভিতে আজকের চলচ্চিত্র : ১৯ নভেম্বর, ২০১৭
শিক্ষকের বিরুদ্ধে শিশু ছাত্রীকে ধর্ষণের অভিযোগ
শিল্পী বারী সিদ্দিকী হাসপাতালের লাইফ সাপোর্টে
নারীরা কি মাজারে যেতে পারবে?