JanaBD.ComLoginSign Up

টিভিতে আজকের চলচ্চিত্র : ১৬ মে, ২০১৭

টিভির সময়সূচী Tue at 2:07am 139
টিভিতে আজকের চলচ্চিত্র : ১৬ মে, ২০১৭

সত্য মিথ্যার লড়াই : অভিনয়ে মান্না, মৌসুমী, রাজীব, সাদেক বাচ্চু। পরিচালক মনোয়ার খোকন। সকাল ৮টা ৪৫ মিনিট, এনটিভি।

গল্পসূত্র : শরাফতের কাছ থেকে নিয়মিত টাকা নেয় ছোট ভাই শাফায়াত। পাঁচ লাখ টাকা দিতে রাজি না হওয়ায় খুন করে তাকে। শরাফতের বাসায় স্কুলের জন্য অনুদান নিতে এসে মিথ্যা খুনের দায়ে ফেঁসে যায় গানের শিক্ষক রশিদ। ফাঁসি হয় তার। বড় হয়ে বাবার মিথ্যা সাজা ভোগের কথা জানতে পারে রশিদের দুই ছেলেমেয়ে।

অলীক সুখ : অভিনয়ে দেবশঙ্কর হালদার, ঋতুপর্ণা সেনগুপ্ত, সোহিনী সেনগুপ্ত। পরিচালক নন্দিতা রায়, শিবপ্রসাদ মুখার্জি। সকাল ১০টা ৩০ মিনিট, জি বাংলা সিনেমা।

গল্পসূত্র : ফ্লাট কিনতে গিয়ে ট্রাফিক জ্যামে আটকা পড়ে গাইনোকলজিস্ট কৌশিক গুহ। দেরি হওয়ায় ক্লিনিকে জরুরি অপারেশনের রোগী কবিতা মারা যায়। রোগীর আত্মীয়রা কবিতার মৃত্যুর জন্য ডাক্তারকেই দায়ী করে ভাঙচুর শুরু করে। এমনকি ডাক্তারের স্ত্রীও বিশ্বাস করে, তার স্বামী দায়িত্বে অবহেলা করেছে। ঘরে-বাইরে দুর্বিষহ জীবন শুরু হয় ডাক্তারের।

লাকির-ফরবিডেন লাইনস : অভিনয়ে সানি দেওল, সোহেল খান, সুনীল শেঠি, জন আব্রাহাম। পরিচালক আহমেদ খান। দুপুর ১২টা ২৭ মিনিট, সেটম্যাক্স।

গল্পসূত্র : আন্ডারওয়ার্ল্ড ডন সুরজ রানা রাস্তার ছেলে অর্জুনকে দত্তক নেয়। নিজের সন্তান করণের সঙ্গেই অর্জুনকে মানুষ করতে থাকে। সুরজ মারা যাওয়ার পর অপরাধজগতের ভার নেয় অর্জুন। করণের অবশ্য অপরাধ দুনিয়ার সঙ্গে বিশেষ সম্পর্ক নেই। সে বিন্দিয়াকে ভালোবাসে। কিন্তু সহপাঠী সাহিলের সঙ্গে বিন্দিয়ার সম্পর্ক জানার পর সে মরিয়া হয়ে ওঠে। নিজের মনের মানুষকে পেতে অর্জুনের সাহায্য চায়।

পিক্সেল : অভিনয়ে অ্যাডাম স্যান্ডলার, কেভিন জেমস, জশ গাড। পরিচালক ক্রিস কলম্বাস। বিকেল ৪টা ৪৭ মিনিট, স্টার মুভিজ।

গল্পসূত্র : একটি ভিডিওর ভুল মানে বুঝে পৃথিবী আক্রমণ করে এলিয়েনরা। তারা মনে করে, পৃথিবীর লোকজন তাদের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছে। পৃথিবীকে রক্ষা করতে নিয়োগ করা হয় এক ভিডিও গেম চ্যাম্পিয়নকে।

Googleplus Pint
Like - Dislike Votes 3 - Rating 6.7 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)