JanaBD.ComLoginSign Up
জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "JanaBD.Com"

টিভিতে আজকের চলচ্চিত্র : ১৭ মে, ২০১৭

টিভির সময়সূচী 17th May 2017 at 2:41am 157
টিভিতে আজকের চলচ্চিত্র : ১৭ মে, ২০১৭

বিগ ব্রাদার : অভিনয়ে মাহি, শিপন, বিপাশা। পরিচালক সাফি উদ্দিন সাফি। সকাল ১০টা ৩৫ মিনিট, এটিএন বাংলা।

গল্পসূত্র : অপরাধজগতের ডন গুলজার। আধিপত্য দখলে নিতে এলিট ও এমি কৌশলে তাকে পুলিশের হাতে ধরিয়ে দেয়। হানা দেয় গুলজারের গোডাউনে। গুলজারের সেভেন স্টার গ্রুপ যখন খাদের কিনারে, তখনই সামনে আসে বিগ ব্রাদার। গুলজারের অপরাধজগতের হাল ধরে সে। বিগ ব্রাদারের প্রেমে পড়ে রানা। কিন্তু কিছুতেই তার মন জয় করে উঠতে পারে না।

ভালো থেকো : অভিনয়ে সৌমিত্র চ্যাটার্জি, বিদ্যা বালান, জয় সেনগুপ্ত। পরিচালক গৌতম হালদার। ডিডি বাংলা, দুপুর ১২টা।

গল্পসূত্র : উত্তরপাড়ার বনেদি বসু পরিবারের মেয়ে আনন্দী। হঠাৎ করেই পরিবারে নানা ঝামেলা দেখা দেয়। আনন্দীর ভাই অসৎ সঙ্গে পড়ে নিরুদ্দেশ হয়। বোনের হুট করে বিয়ে হয়। সবচেয়ে বড় আঘাত আসে কিছুদিন পর—আনন্দীর প্রেমিকও বিদেশে গিয়ে অন্য মেয়েকে বিয়ে করে। চরম মানসিক বিপর্যয়ে পড়ে আনন্দী।

রূপ কি রানি চোরো কা রাজা : অভিনয়ে অনিল কাপুর, শ্রীদেবী, জ্যাকি শ্রফ। পরিচালক সতীশ কৌশিক। বিকেল ৪টা ৩ মিনিট, জি ক্লাসিক।

গল্পসূত্র : নিজেকে বাঁচাতে কাস্টম অফিসার ভার্মা ও ডাক্তার অশোককে হত্যা করে জগমোহন। অফিসার ও ডাক্তারের সন্তান রমেশ ও সীমার স্থান হয় এতিমখানায়। সেখান থেকে এক বিত্তশালী পরিবার দত্তক নেয় সীমাকে। এতিমখানা থেকে পালিয়ে এক চোরের কাছে আশ্রয় পায় রমেশ। বড় হয়ে সেও চুরি করে। বড় হওয়ার পর রমেশের সঙ্গে সীমার দেখা হয়। দুজনই পিতৃহত্যার বদলা চায়। কিন্তু জগমোহন এখন সমাজের প্রভাবশালীদের একজন।

ব্ল্যাক হক ডাউন : অভিনয়ে জশ হার্টনেট, ইয়ান ম্যাকগ্রেগর। পরিচালক রিডলি স্কট। বিকেল ৩টা ৩৯ মিনিট, ডাব্লিউবি।

গল্পসূত্র : দলত্যাগী যুদ্ধবাজ দুই লেফটেন্যান্টকে আটক করতে সোমালিয়ায় নামে যুক্তরাষ্ট্রের বিশেষ বাহিনী। ১২৩ সদস্যের এই বাহিনী এসব কাজে বেশ দক্ষ। কিন্তু ভারী অস্ত্রে সজ্জিত স্থানীয় বাহিনীও কম যায় না।

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Like - Dislike Votes 11 - Rating 5.5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)