JanaBD.ComLoginSign Up

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "JanaBD.Com"

আবারো পোশাক শ্রমিককে গণধর্ষণ

দেশের খবর 17th May 2017 at 12:57pm 320
আবারো পোশাক শ্রমিককে গণধর্ষণ

একদিনের মাথার সাভারে ফের আরো এক তৈরি পোশাক শ্রমিক গণধর্ষণের শিকার হয়েছেন বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় আজ ভোর রাতে সাভার মডেল থানায় ভুক্তভোগী নিজেই ৪ জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন। তবে এখন পর্যন্ত পুলিশ কাউকে গ্রেফতার করতে পারেনি।

ধর্ষিতা বলেন, আমি সাভার রাজাশন এলাকার একটি পোশাক কারখানায় অপারেটার হিসাবে কাজ করি। মঙ্গলবার রাত ৯ টায় কারখানার কাজ শেষ করে পৌর এলাকার বাজার রোড মহল্লায় আমার বাসায় ফিরছিলাম। এসময় হেমায়েতপুর কালিতলা এলাকার এক বখাটে রহিম আমাকে ডেকে নিয়ে যায়। পরে একটি বাড়ির সামনে পৌঁছালে সেখানে আগে থেকেই অবস্থান করা ৩ বখাটে আমাকে ওই বাড়ির ভেতর নিয়ে হাত ও মুখ বেঁধে গণধর্ষণ করে।

তিনি আরো জানান, রাতভর গণধর্ষণের পর বখাটেরা তাকে সেখানে রেখেই পালিয়ে যায়। আশে পাশে লোকজন খবর পেয়ে তাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে সেখানে তার অবস্থার অবনতি হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

সাভার মডেল থানা পুলিশ জানিয়েছে, ধর্ষণের কারণে প্রচুর রক্তক্ষরণ হওয়ায় আজ ভোর ৫টায় তাকে পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে। তবে এই ঘটনায় সাভার মডেল থানায় একটি অভিযোগ দায়ের হয়েছে।

এ ব্যাপারে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)এসএম কামরুজ্জামান বলেন, ধর্ষণের ঘটনা তদন্ত করা হচ্ছে, তবে এখন পর্যন্ত কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি।

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Noyon Khan
Manager
Like - Dislike Votes 6 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)