JanaBD.ComLoginSign Up

বাহুবলি ২-কে টক্কর দিচ্ছে খুদে পোস্ত

সিনেমা জগৎ 17th May 2017 at 1:42pm 370
বাহুবলি ২-কে টক্কর দিচ্ছে খুদে পোস্ত

বক্স অফিসে বাহুবলি ২-এর দাপটের মধ্যেই ৪ দিনে ১ কোটি টাকার ব্যবসা করে ফেলল পোস্ত‍। শুক্রবার মুক্তির পর সোমবার প‌র্যন্ত শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায়ের এই সিনেমা ১ কোটি টাকার বেশি ব্যবসা করেছে বলে জানিয়েছে ডিস্ট্রিবিউটার সংস্থা। এমনকী পোস্তর পারফর্মেন্স প্রাক্তনের থেকেও ভাল বলে দাবি তাঁদের। গত ১২ মে মুক্তি পেয়েছে সৌমিত্র, ‌যিশু, মিমি ও অর্ঘ্য বসু অভিনীতি প্রাক্তন। শিবপ্রসাদ, নন্দিতার সিনেমা দেখার অপেক্ষায় মুখিয়ে থাকেন ‌যাঁরা প্রথম দিন থেকেই হলমুখী হয়েছেন তাঁরা।

ফলে শনি ও রবিবার পোস্ত হাউজ়ফুল তো ছিলই, সোমবার বিকেলেও বহু প্রেক্ষাগৃহে ছিল একই অবস্থা। বাঙালি বসতি এলাকাতে তো বটেই এমনকী অবাঙালি অধ্যুষিত বলে পরিচিত এলাকাগুলিতেও পোস্তর ফল ফাটাফাটি। মানি স্কোয়ার থেকে মধ্য কলকাতার ফোরাম আইনক্স। সব জায়গায়তেই মন জয় করেছে খুদে পোস্ত‍।

বসুশ্রী হল কর্তৃপক্ষের দাবি, বাহুবলি ২-কে হারিয়ে দিয়েছে পোস্ত। রোজ সেখানে ৩টে শো চলছে বাহুবলি ২-এর। পোস্তর মাত্র ১টি শো। তাতেও বাহুবলির মোট দর্শকের থেকে বেশি দর্শক টানছে পোস্ত। সূত্রের খবর, মুক্তির দিন সকালে হলের মোট আসনসংখ্যার নিরিখে পোস্তর ৯০ শতাংশ টিকিট বিক্রি হয়ে গিয়েছিল। সোমবার সকালে বিক্রি হয়েছে ৭৫ শতাংশ টিকিট।

পোস্তর সাফল্যে পরিচালক শিবপ্রসাদ মুখোপাধ্যায় বলেছেন, আজকেও বাংলা সিনেমা এত বড় ভাবে মুক্তি পাচ্ছে এটা অবিশ্বাস্য। ভাল সিনেমার ক্ষমতা বোঝা গেল। সৌমিত্র চট্টোপাধ্যায়ের জন্য খুব ভাল লাগছে। ৮৩ বছর বয়সেও উনি কী করতে পারেন দেখিয়ে দিলেন।

Googleplus Pint
Noyon Khan
Manager
Like - Dislike Votes 4 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (1)