JanaBD.ComLoginSign Up

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "JanaBD.Com"

মোশাররফের শেষ চার বলে ৪ উইকেট

ক্রিকেট দুনিয়া 17th May 2017 at 2:39pm 255
মোশাররফের শেষ চার বলে ৪ উইকেট

বুধবার ওয়ালটন ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে আবাহনী ও রূপগঞ্জের ম্যাচে ঘটল অবিশ্বাস্য ঘটনা। সকালে বিকেএসপির ৪ নম্বর মাঠে টস জিতে ব্যাট করতে নামে আবাহনী।

শুরুতে লিজেন্ডস অব রূপগঞ্জের বোলারদের কড়াভাবে শাসন করেন আবাহনীর ব্যাটসম্যানরা। উদ্বোধনী জুটিতে লিটন কুমার দাস ও সাদমান ইসলাম ২৮.২ ওভারে ২০৭ রান তোলেন। সাদমান ৮৫ রান করে আউট হলেও লিটন কুমার তুলে নেন সেঞ্চুরি। তিনি ১০১ বলে ১৩৬ রানের ইনিংস খেলে আউট হন।

এরপর আবাহনীর ব্যাটসম্যানদের উপর প্রভাব বিস্তার করতে শুরু করে রূপগঞ্জের বোলাররা। বিশেষ করে মোহাম্মদ শরীফ ও মোশাররফ হোসেন রুবেল ও মাহমুদুল হাসান। তারা তিনজনে নেন ৮ উইকেট!

এর মধ্যে মোশাররফ হোসেন রুবেল তার ষষ্ঠ ওভারে ভেলকি দেখান। তার এই ওভারের দ্বিতীয়, তৃতীয়, চতুর্থ ও পঞ্চম বলে আবাহনীর চার-চারজন ব্যাটসম্যান আউট হন। তবে হ্যাটট্রিক হয়নি মোশাররফের। কারণ, চতুর্থ বলে একটি রানআউট হয়।

এই ওভারের আগে মোশাররফ রুবেল ৫ ওভার বল করে ২৯ রান দিয়ে উইকেটশূন্য ছিলেন। আর ষষ্ঠ ওভারে এসে বাজিমাত করলেন।

তার ষষ্ঠ ওভারের প্রথম বলে ১ রান দেন। তখন আবাহনীর রান ছিল ৪৯.১ ওভারে ৬ উইকেট হারিয়ে ৩৩৩ রান। দ্বিতীয় বলেই শুভাগত হোমকে বোল্ড করেন মোশরারফ। তৃতীয় বলে কাজী অনিককে এলবিডব্লিউর ফাঁদে ফেলেন। চতুর্থ বলে রান আউট করেন মো. সাইফুদ্দিনকে। আর পঞ্চম বলে সাকলাইন সজীবকে মাহমুদুল হাসানের হাতে ক্যাচ বানিয়ে সাজঘরে ফেরান।

৬ উইকেট হারিয়ে ৩৩৩ রান করা আবাহনী শেষ পর্যন্ত ৪৯.৫ ওভারে ৩৩৩ রানেই অলআউট হয়ে যায়। শেষ ওভারে ১ রানের বিনিময়ে চার-চারটি উইকেট হারায় তারা।

তথ্যসূত্রঃ রাইজিংবিডি

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Like - Dislike Votes 5 - Rating 6 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)