JanaBD.ComLoginSign Up

বাজে শটে তামিমের বিদায়

ক্রিকেট দুনিয়া 17th May 2017 at 4:56pm 128
বাজে শটে তামিমের বিদায়

ত্রিদেশীয় সিরিজের নিজেদের দ্বিতীয় ম্যাচে নিউজিল্যান্ডের মুখোমুখি হয়েছে বাংলাদেশ। টস নামক ভাগ্য পরীক্ষায় জিতেছেন নিউজিল্যান্ড অধিনায়ক টম লাথাম। টস জিতে প্রথমে তিনি বাংরাদেশকে ব্যাটিংয়ে পাঠান।

ব্যাটিংয়ে নেমে ভালোই জবাব দিচ্ছিলো তামিম-সৌম্ম। কিন্তু, দলীয় ৭২ রানের মাথায় ২৩ বলে ৪২ বাজে অপ্রয়োজনীয় একটি শট নিতে গিয়ে আউট হয়ে যার তামিম ইকবাল।

ত্রিদেশীয় সিরিজের প্রথম ম্যাচেও টসে হেরেছিল বাংলাদেশ। স্বাগতিক আয়ারল্যান্ডের বিপক্ষে ওই ম্যাচেও শুরুতে ব্যাটিংয়ে নেমেছিলেন তামিম-সৌমরা। যদিও বৃষ্টির কারণে নিজেদের ইনিংসই শেষ করতে পারেনি টাইগারররা। ম্যাচটি তাই পরিত্যক্ত হয়। ওই ম্যাচে একাদশে ছিলেন না নিয়মিত অধিনায়ক মাশরাফি। এক ম্যাচের নিষেধাজ্ঞা কাটিয়ে অবশ্য তিনি ফিরেছেন কিউইদের বিপক্ষে।

বাংলাদেশ একাদশ: তামিম ইকবাল, সৌম্য সরকার, সাব্বির রহমান, সাকিব আল হাসান, মোসাদ্দেক হোসেন, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, মেহেদী হাসান মিরাজ, মাশরাফি বিন মুর্তজা, রুবেল হোসেন ও মোস্তাফিজুর রহমান।

নিউজিল্যান্ড একাদশ: লুক রঞ্চি, টম লাথাম, জর্জ ওয়ার্কার, রস টেইলর, নেইল ব্রুম, নিশাম, মানরো, হামিশ বেন্নেত, স্যান্টনার, স্যাথ রেঞ্চ, ইস সৌদি।

Googleplus Pint
Noyon Khan
Manager
Like - Dislike Votes 4 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)