JanaBD.ComLoginSign Up

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "JanaBD.Com"

ইমতিয়াজের সেঞ্চুরিতে দোলেশ্বরের ১০ উইকেটে জয়

ক্রিকেট দুনিয়া 17th May 2017 at 5:05pm 109
ইমতিয়াজের সেঞ্চুরিতে দোলেশ্বরের ১০ উইকেটে জয়

দ্বিতীয় রাউন্ডে ফতুল্লায় ৯৯ রান করে আউট হয়ে গিয়েছিলেন। সেদিন মাত্র ১ রানের জন্য সেঞ্চুরি না পাওয়ার আক্ষেপটা আজ ফতুল্লাতেই দূর করলেন ইমতিয়াজ হোসেন। তার অপরাজিত সেঞ্চুরিতে খেলাঘরের বিপক্ষে ১০ উইকেটে জিতেছে প্রাইম দোলেশ্বর।

ওয়ালটন ঢাকা প্রিমিয়ার লিগে দশম ম্যাচে এটি দোলেশ্বরের সপ্তম জয়। এই জয়ে সুপার সিক্সের পথে অনেকটাই এগিয়ে গেল ফরহাদ রেজার দল। আগেই সুপার সিক্সের আশা শেষ হয়ে যাওয়া খেলাঘর এটি সপ্তম হার।

ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে টস জিতে খেলাঘরকে ব্যাটিংয়ে পাঠিয়েছিল দোলেশ্বর। ব্যাটিংয়ে নেমে দোলেশ্বরের বোলারদের তোপে পড়ে ৬৯ রানেই ৪ উইকেট হারিয়ে ধাক্কা খায় খেলাঘর।

পঞ্চম উইকেটে ৭০ রানের জুটিতে প্রতিরোধ গড়েছিলেন অমিত মজুমদার ও সুরাজ রানদিভ। কিন্তু এ জুটি ভাঙার পরই আবার পথ হারায় খেলাঘর। ১১ রানে শেষ ৪ উইকেট হারিয়ে ৪৫.৩ ওভারে ১৭৮ রানেই গুটিয়ে যায় ইনিংস।

খেলাঘরের পক্ষে সর্বোচ্চ ৭৩ রান করেন অমিত। তার ৮৬ বলের ইনিংসে ছিল ৬টি চার ও ২টি ছক্কার মার। ৬২ বলে ৩ চার ও এক ছক্কায় ৪১ রান রানদিভের।

দোলেশ্বরের স্পিনার আরাফাত সানী ১৪ রান দিয়ে নেন ৩ উইকেট। শ্রীলঙ্কার পেসার চতুরঙ্গা ডি সিলভাও নেন ৩ উইকেট, তিনি রান দেন ২৯। অধিনায়ক ফরহাদ ২টি এবং দেলোয়ার হোসেন ও শরীফউল্লাহ নেন একটি উইকেট।

মাঝারি লক্ষ্য তাড়ায় দুই ওপেনার ইমতিয়াজের সেঞ্চুরি ও আব্দুল মজিদের ফিফটিতে কোনো উইকেট না হারিয়ে ১০১ বল বাকি থাকতেই জয় নিশ্চিত করে দোলেশ্বর।

৯৯ বলে ১০ চার ও ৩ ছক্কায় ১০৭ রানে অপরাজিত ছিলেন ইমতিয়াজ। ১০১ বলে ৪ চার ও এক ছক্কায় ৬৪ রানে অপরাজিত থাকেন মজিদ। ম্যাচসেরা হয়েছেন ইমতিয়াজ।

তথ্যসূত্রঃ রাইজিংবিডি

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Like - Dislike Votes 6 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)