JanaBD.ComLoginSign Up

পরিচালক সমিতিতে থাকতে চাই না : বাপ্পারাজ

বিবিধ বিনোদন Wed at 7:01pm 136
পরিচালক সমিতিতে থাকতে চাই না : বাপ্পারাজ

বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতি থেকে পাঠানো নোটিশ পেয়েছেন এক সময়ের তুমুল জনপ্রিয় চিত্রনায়ক ও নির্মাতা বাপ্পারাজ। তবে ওই চিঠিটি বাপ্পারাজ গ্রহণ করেননি। তিনি এও জানিয়েছেন পরিচালক সমিতি নিয়ে তিনি যে বক্তব্য দিয়েছেন, তার জন্য তিনি অনুতপ্ত নন।

গেলো এপ্রিল মাসে পরিচালক সমিতিকে হেয় করে গণমাধ্যমে বক্তব্য দেয়ায় সমিতি থেকে ১৪ মে সাত দিনের সময় দিয়ে কারণ দর্শানোর নোটিশ দেয়া হয় বাপ্পারাজকে। একটি গণমাধ্যমে দেয়া সাক্ষাৎকারে বাপ্পারাজ বলেছিলেন, ‘যদি ফিল্মের উন্নয়ন হয় কারো দ্বারা, সেটা পরিচালক সমিতির দ্বারা সম্ভব। পরিচালক সমিতির হাতে অনেক ক্ষমতা ও সুযোগ রয়েছে। বাংলা চলচ্চিত্রকে চাইলে তারা অনেক দূর নিয়ে যেতে পারে। বুস্টিং, প্রমোটিং এগুলো সম্পূর্ণ তাদের এখতিয়ারে রয়েছে। অথচ তারা কোনো কাজ না করে একজন আরেকজনের পেছনে লাগছে। তারা কোনো কাজের কাজ করছে না।’

বাপ্পারাজ বলেন, ‘পত্রিকায় আমি যেভাবে বলেছি সেভাবে লেখা হয়নি। যে কথাগুলো লেখা হয়েছে সেগুলো আমি পরিচালক সমিতিকে আগেও অন্যভাবে বলেছি। তখন তারা আমাকে নোটিশ পাঠায়নি। এখন পাঠিয়েছে, এর জন্য আমি দুঃখ প্রকাশ করব না।’

বাপ্পারাজের এমন বক্তব্যের পর নড়েচড়ে বসেছে সমিতির নেতারা। নায়করাজ রাজ্জাকের ছেলে বাপ্পারাজকে নোটিশ পাঠানো নিয়ে বিএফডিসিতে এখন চলছে নানা রকম সমালোচনা।

নাম প্রকাশ না করলেও বাপ্পারাজের পক্ষে অনেকেই কথা বলছেন। চিত্রপুরীতে বাপ্পারাজের কোনো বদনাম নেই। একজন কাজ পাগল মানুষ হিসেবেই পরিচিত তিনি।

১৯৮৬ সালে চাঁপাডাঙ্গার বউ ছবির মাধ্যমে চলচ্চিত্র জগতে পা রাখেন চিত্রনায়ক বাপ্পারাজ। এরপর ঢাকা ৮৬, চাকরানী, প্রেমের সমাধি, প্রেমগীত, পাগলীর প্রেম, দুর্দান্ত প্রেমিক, ভুলনা আমায়, প্রেমের নাম বেদনা, বাবা কেন চাকর, সন্তান যখন শত্রুসহ অসংখ্য দর্শকপ্রিয় ছবির নায়ক তিনি।

সবশেষ ২০১৪ সালে 'কার্তুজ' নামে একটি ছবি পরিচালনা করেন বাপ্পারাজ। আসছে ঈদুল আযহার পর 'তারছেঁড়া' নামে নতুন ছবি তৈরি করবেন তিনি। ছবিতে অভিনয় করবেন শাকিব খান ও সম্রাট। পরিচালক সমিতির সদস্যপদ ছাড়াই এ ছবি নির্মাণ করবেন বাপ্পারাজ।

তথ্যসূত্রঃ আরটিভি অনলাইন

Googleplus Pint
Like - Dislike Votes 4 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)